সুন্দরগঞ্জে অনিয়ম-দুর্নীতি বন্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি ডিসেম্বর ৮, ২০২১, ০২:১১ পিএম
ছবি: আগামী নিউজ

গাইবান্ধা: বেক্সিমকো পাওয়া কোম্পানি লিমিটেডের মালিকানাধীন তিস্তা সোলার লিমিটেড অব্যাহত অনিয়ম ও দুর্নীতি বন্ধে গাইবান্ধার সুন্দরগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার রাতে আবাদি জমি ও বাস্তুভিটা রক্ষা সংগ্রাম কমিটির আয়োজনে উপজেলার চর খোর্দ্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে একটি বিক্ষোভ মিছিল করেন তারা।  

সংগ্রাম কমিটির সভাপতি মোঃ আবদুস সোবহান মন্ডলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বাংলাদেশের সাম্যাবাদী আন্দোলনের জেলা আহ্বায়ক কমিটির সদস্য সচিব মনজুর আলম মিঠু, সুন্দরগঞ্জ উপজেলা আহ্বায়ক ও সংগ্রাম কমিটির উপদেষ্টা বীরেন চন্দ্র শীল, সংগ্রাম কমিটির সাধারণ সম্পাদক আমীর আলী ও সদস্য রেজাউল মিয়া প্রমূখ।

বক্তারা বলেন, বীরেন শীলসহ সকল আসামির নামে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। বন্ধ করতে হবে বসতবাড়ি ধ্বংস করে কোম্পানি কর্তৃক অবৈধভাবে বালু উত্তোলন। সেই সাথে নদী দখল করা যাবে না। উচ্ছেদ করা যাবে না বসতবাড়ি। 

তারা আরও বলেন, আগামী ১৭ নভেম্বর মামলাগুলো প্রত্যাহার করার কথা রয়েছে। আমরা আাশা করছি কোম্পানির লোকজন তাদের ওয়াদা রক্ষা করবেন। আর যদি এটা না করা হয় তাহলে দাবি আদায়ে ভুক্তভোগী কৃষকরা আবারও মাঠে নামবেন বলেও হুমকি দেন বক্তারা।

আগামীনিউজ/ হাসান