মেঘনায় নৌকা ডুবি

বাবার মরদেহ মিললেও ১৩ দিনেও সন্ধান মিলেনি ছেলের

লক্ষ্মীপুর প্রতিনিধি নভেম্বর ২০, ২০২১, ০৩:৩৫ পিএম
ছবি: আগামী নিউজ

লক্ষ্মীপুর: জেলার কমলনগরে মেঘনা নদীতে মাছ শিকারের সময় নৌকাডুবিতে নিখোঁজের তিনদিন পর বাবার মরদেহ উদ্ধার হয়েছে। তবে ১৬দিনেও তার ছেলের সন্ধান মেলেনি।

নিখোঁজ নুর উদ্দিনের (২৮) সন্ধানে উপকূলীয় থানাগুলোতে বার্তা দিয়ে রেখেছে পুলিশ। ফায়ার সার্ভিসের ডুবরি দলও ঘটনাস্থলসহ আশে পাশে খোঁজ করে পায়নি। স্বজনরা নদী তীরবর্তী এলাকায় সন্ধান চেয়ে মাইকিং করেছে। কিন্তু তার হদিস মেলেনি। ছেলেকে না পেয়ে মা আহাজারি করছেন। পরিবারে চলছে শোকের মাতম।

শনিবার (২০ নভেম্বর) নিখোঁজ নুর উদ্দিনের ছোট ভাই সালা উদ্দিন সন্ধান না পাওয়া বিষয়টি নিশ্চিত করেছেন। নৌকা ডুবির ঘটনায় নিখোঁজের তিনদিন পর ৯ নভেম্বর) সকাল ১০টায় মেঘনার মতিরহাট এলাকা থেকে বাবার মরদেহ উদ্ধার করা হয়। 

এর আগে গত শনিবার (৬ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে মেঘনার মাতাব্বরহাট এলাকায় মাছ ধরার সময় পন্টুনের সঙ্গে ধাক্কায় নৌকাডুবির ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় চারজন জেলে বেঁচে ফিরলেও নিখোঁজ হয় বাবা-ছেলে।

নিহত বাবা নুরুজ্জামান (৫০) ও নিখোঁজ ছেলে নুর উদ্দিন উপজেলার চরফলকন ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের জাজিরা এলাকার বাসিন্দা।

স্বজনরা জানান, ছেলে নুর উদ্দিন একটি বীমা কোম্পানিতে চাকরি করতেন। শখ করে বাবার সঙ্গে নদীতে মাছ ধরতে যান কিন্তু তিনি সাঁতার জানতেন না। ধারণা করা হচ্ছে, সাঁতার না জানা ছেলে নুর উদ্দিনকে বাঁচাতে গিয়ে বাবা-ছেলে দুজনই নিখোঁজ হন। পরে বাবার মরদেহ উদ্ধার হলেও ছেলে এখনো নিখোঁজ।

আগামীনিউজ/ হাসান