রাজশাহীতে আরো ১০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান

নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২৮, ২০২১, ০৮:১৭ পিএম

রাজশাহী: আরো ১০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের পক্ষ থেকে এ পরিবারগুলো পেয়েছে খাদ্য সামগ্রী। বুধবার (২৮ এপ্রিল) বিকেলে রাজশাহী নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট প্রেসক্লাব মিলনায়তনে এসব খাদ্য সামগ্রী দেয়া হয়। করোনাকালের এ কার্যক্রম আগামী ঈদুল ফিতর পর্যন্ত চলমান থাকবে। 

এদিন খাদ্য সহায়তা প্রদানকালে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, সহঃ সভাপতি সালাউদ্দীন মিন্টু, প্রচার সম্পাদক আমানুল্লাহ আমান, বন ও
পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম, সদস্য মো. শরিফ উদ্দীন উপস্থিত ছিলেন।

এ সময় রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান বলেন, করোনায় দেশের অর্থনীতিতে বড় ধাক্কা লেগেছে। শঙ্কট কাটিয়ে কেউই ঘুরে দাঁড়াতে পারছেন না। আর লকডাউনের ফলে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। বিশেষভাবে কায়িক উপার্জনকারী দিনমজুররা দুর্বিষহ জীবনযাপন করছেন। ফলে আবারো এদের সহায়তা প্রদানের উদ্যোগ নেয়া হয়েছে। এ কর্মসূচিতে দেশের বিত্তবানদের একাত্মতা পোষণ করে এগিয়ে আসার আহবান জানান তিনি।

উল্লেখ্য, এ বছর খাদ্য সামগ্রী ছাড়াও রাজশাহীর প্রয়াত সাংবাদিকদের ছেলেমেয়ের পড়ালেখার জন্য শিক্ষা সহায়তা প্রদান করা হবে। গত বছর দেশে করোনার প্রাদুর্ভাবের পর রাজশাহীর অসহায় মানুষদের পাশে দাঁড়ায়
উত্তরাঞ্চলের সর্ববৃহৎ অরাজনৈতিক সামাজিক সংগঠন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ ও রাজশাহী প্রেসক্লাব। সেবছর প্রায় ৭৫০টি অসহায় মানুষের মাঝে সহায়তা প্রদান করে এ সংগঠন ও প্রেসক্লাব।

আগামীনিউজ/নাহিদ