Dr. Neem on Daraz
Victory Day

জামালদের শুভেচ্ছা জানাল মেসির আর্জেন্টিনা


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জুলাই ৫, ২০২৩, ০৯:২৮ পিএম
জামালদের শুভেচ্ছা জানাল মেসির আর্জেন্টিনা

ঢাকাঃ দীর্ঘ ১৪ বছর পর সাফ চ্যাম্পিয়নশিপের এবারের আসরে সেমিফাইনালে উঠে বাংলাদেশ। সবশেষ ২০০৫ সালে সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছিল লাল-সবুজ জার্সিধারীরা। তবে ভারতের বেঙ্গালুরুতে ১৮ বছর পর ফাইনালে উঠার ম্যাচে কুয়েতের বিপক্ষে অতিরিক্ত সময়ে ১-০ ব্যবধানে হেরে আক্ষেপ নিয়ে সাফ শেষ হয় জামাল ভূঁইয়াদের। বাংলাদেশের সাফের এই সাফল্যকে প্রশংসিত করে শুভেচ্ছা জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন (এএফএ)।  

বাংলাদেশ দক্ষিণ এশিয়ার বিশ্বকাপখ্যাত সাফ ফুটবলের সেমিফাইনালে উঠেছিল। ১৪ বছর পর জামাল ভূঁইয়ার নেতৃত্বে বাংলাদেশ গ্রুপের গন্ডি পেরিয়েছে। বাংলাদেশ দলের এই সাফল্যকে প্রশংসিত করেছে আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন।

আজ (৫ জুলাই) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টার দিকে সংস্থাটির অফিসিয়াল ফেসবুক পেইজে বাংলাদেশ ফুটবল দলের সেমিফাইনালে খেলাকে লড়াকু সংগ্রাম হিসেবে আখ্যায়িত করেছে। এর পাশাপাশি বাংলাদেশের ফুটবলে সাফল্যের ধারা অব্যাহত রাখার প্রত্যাশা জানিয়েছে আর্জেন্টিনা। 

সংক্ষিপ্ত বার্তার নিচে বাংলাদেশ দলের একটি ছবি দিয়েছে। যেখানে জামাল-জিকোদের ছবির ওপরে মেসির ছবিও বসিয়েছে এএফএ। মেসির সঙ্গে সেই ছবিতে আর্জেন্টাইন তারকা হুলিয়ান আলভারেজ ও আনহেল ডি মারিয়া রয়েছে। সংস্থাটির সঙ্গে বাংলাদেশের মোবাইল ব্যাংকিং কোম্পানি বিকাশের লোগোও ব্যবহৃত হয়েছে ছবিতে। এর আগে বিকাশ আর্জেন্টিনার এশিয়ার মার্কেটিং পার্টনার হিসেবে স্বীকৃতি পায়।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে