Dr. Neem on Daraz
Victory Day

বিসিবি থেকে আনুষ্ঠানিক বিদায় ক্যালেফাতোর


আগামী নিউজ | ক্রীড়া প্রতিবেদক প্রকাশিত: জুন ২৫, ২০২৩, ১০:২৫ পিএম
বিসিবি থেকে আনুষ্ঠানিক বিদায় ক্যালেফাতোর

সংগৃহীত ছবি

ঢাকাঃ পবিত্র ঈদুল আযহার আগে আজ রোববার শেষ কর্মদিবস ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)। আর এদিনই আনুষ্ঠানিকভাবে বিসিবিকে বিদায় জানিয়েছেন রিহ্যাব সেন্টারের প্রধান জুলিয়ান ক্যালেফাতো। মূলত নিজের বাগদত্তা ক্যান্সারে আক্রান্ত হওয়ায় গেল কয়েকদিন আগেই জানা গিয়েছিল ক্যালেফাতোর চাকরি ছাড়ার কথা।

চলতি মাসের ৩০ জুন পর্যন্ত এই ফিজিওর দায়িত্বে থাকার কথা ছিল। তবে ঈদের ছুটি শুরু হওয়ায় পাঁচ দিন আগেই চলে যাচ্ছেন এই বৃটিশ। ঢাকা ত্যাগের পর তার ঠিকানা হবে যুক্তরাজ্য। সেখানেই নিজের বাগদত্তার সঙ্গে থাকবেন তিনি। 


২০২১ সালে বিসিবির ফিজিওর দায়িত্ব ছাড়ার পর চলতি বছরের জানুয়ারিতে নতুন করে রিহ্যাবিলিটেশন সেন্টারে দুই বছরের জন্য নিয়োগ প্রাপ্ত হন ক্যালেফাতো। কিন্তু ছয় মাস না যেতেই ঢাকা ছাড়তে হচ্ছে তাকে।

ক্যালোফাতের বিদায়ী বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, ‘বিসিবি আবারও জুলিয়ান ক্যালেফাতোকে তার সেবার জন্য ধন্যবাদ জানাতে চায় এবং তার প্রিয়জনদের মঙ্গল কামনা করে।'

এমআইসি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে