Dr. Neem on Daraz
Victory Day

বড় শাস্তির মুখে নেইমার


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ০১:১০ পিএম
বড় শাস্তির মুখে নেইমার

ফাইল ছবি

ঢাকাঃ আলোচনা-সমালোচনা যেন শেষই হচ্ছেনা ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রকে নিয়ে। পিএসজি সমর্থকরা তাঁর বিরুদ্ধে বাড়ির সামনে গিয়ে বিক্ষোভ করার পর থেকেই ক্লাব ছাড়ার গুঞ্জন চাউর তাকে নিয়ে। এদিকে দুইদিন আগেই প্রেমিকার কাছে ক্ষমা চেয়ে এক খোলা চিঠিও লিখেছেন, অভিযোগ আছে অন্য নারীর সাথে প্রেমের। আর এবার বড় শাস্তির মুখে পড়তে যাচ্ছেন তিনি।

আন্তর্জাতিক গণমাধ্যমে কয়েকদিন ধরেই নেইমারের ক্ষমা চাওয়ার খবর। নিজের ইন্সটাগ্রামে দুই দিন আগে নিজেই এক পোস্টে নিজের সন্তান সম্ভবা প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির কাছে ক্ষমা চেয়েছেন। ব্রাজিলিয়ান গণমাধ্যমের মতে, ব্রুনা ছাড়াও ফার্নান্দো ক্যাম্পোস নামে এক নারীর সাথে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এসব রটনার মাঝেই এবার নিজ দেশে শাস্তির মুখে পড়তে হতে পারে নেইমারকে। 

ব্রাজিলের রিও ডি জেনিরো প্রদেশে নিজের জন্য একটি বাড়ি তৈরি করছেন নেইমার। সম্প্রতি পরিবেশ আইন লঙ্ঘনের অভিযোগে এর নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। এমনকি পরিবেশ আইন ভঙ্গ এবং যথাযথ কর্তৃপক্ষের অনুমতি না নেয়ায় ব্রাজিলিয়ান তারকা এবং তাঁর বাবাকে আইনি নোটিশও পাঠানো হয়েছে।

অভিযোগ হিসেবে বলা হয়েছে অনুমতি ছাড়াই ভূগর্ভস্থ পানির প্রবাহ পরিবর্তন এবং নির্মাণ কাজে নদীর পানি ব্যবহার করা হয়েছে। রিও ডি জেনিরোর মেয়রের অফিস থেকে জানানো হয়েছে, শহর থেকে ১৩০ কিলোমিটার দূরে নির্মাণ করা হচ্ছে নেইমারের প্রাসাদ।

এ বিষয়ে মেয়রের অফিস জানিয়েছে, এমন অভিযোগের পর তাদের প্রথম কাজ অনিয়ম সম্পর্কে খতিয়ে দেখা। সবকিছু মূল্যায়নের পর ক্ষতিপূরণের নোটিশও জারি করা হবে বলে জানিয়েছে। আর্থিক জরিমানার পরিমাণ এক মিলিয়ন আমেরিকান ডলারের কম হবেনা বলেও উল্লেখ করেছে তারা।

বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যম এএফপি নেইমারের আইনজীবীর মন্তব্য নেওয়ার চেষ্টা করেও তা পায়নি। তবে নেইমারের বাবা স্থানটি পরিদর্শন করেছেন। ভিডিওতে তাকে কর্তৃপক্ষের সঙ্গে তর্কে জড়াতেও দেখে গেছে। নেইমার ২০১৬ সালে প্রায় ১০ হাজার স্কয়ার মিটারের জায়গাটি কিনেছিলেন।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে