Dr. Neem on Daraz
Victory Day

মেসি যেতে চাইলেও পিএসজিতেই থাকতে চান নেইমার


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩, ১১:৫০ এএম
মেসি যেতে চাইলেও পিএসজিতেই থাকতে চান নেইমার

ঢাকাঃ গণমাধ্যমে জোর আলোচনা, নেইমারকে বিক্রি করে দিতে যাচ্ছে পিএসজি। ক্লাব বিক্রির তালিকায় তার নাম তোলার পর নেইমারও নাকি নতুন ঠিকানার খোঁজে নেমে পড়েছেন। এমন গুঞ্জনও বাজারে আছে, পিএসজি ছেড়ে ইংল্যান্ডে পাড়ি জমাতে যাচ্ছেন ব্রাজিলিয়ান তারকা। এই জোর গুঞ্জনের মধ্যেই ফ্রান্সের জনপ্রিয় পত্রিকা ‘লেকিপ’ দিল নতুন এক খবর। ফ্রান্সের পত্রিকাটির দাবি, নেইমার পিএসজিতেই থাকতে দৃঢ়প্রতিজ্ঞ। এমনকি মৌসুম শেষে প্রিয় বন্ধু লিওনেল মেসি যদি চলেও যান, তবু নেইমার থাকতে চান প্যারিসেই।

সময়ের অন্যতম সেরা তিন তারকা মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে চলতি মৌসুমের শুরুটা দুর্দান্তই হয়েছিল পিএসজির। ২০২২ কাতার বিশ্বকাপের আগ পর্যন্ত ক্লাব পিএসজির জার্সিতে তিন জনই ছিলেন দুর্দান্ত ফর্মে। ফলে পিএসজিও ছুটছিল উল্কার গতিতে। কিন্তু বিশ্বকাপের মধ্যদিয়ে পিএসজির সেই সুখের দিন যেন ফুরিয়ে গেছে। বিশ্বকাপের পর ছন্দ হারিয়ে একের পর এক হারে পিএসজি এখন ধুকছে। এখনো অবশ্য ফ্রেঞ্চ লিগ ওয়ানে পয়েন্ট তালিকার শীর্ষেই তারকাসমৃদ্ধ পিএসজি। তবে বিশ্বকাপের পর নতুন বছরে লিগে আট ম্যাচের মধ্যে তিনটিতেই হেরেছে, একটিতে পুড়েছে ড্র হতাশায়। মানে ২০২৩ সালে লিগে ৮ ম্যাচেই পয়েন্ট খুঁইয়েছে ১১টি। এছাড়া ফ্রেঞ্চ কাপের শিরোপা স্বপ্ন ভেঙে গেছে। সবচেয়ে বড় লক্ষ্য, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা স্বপ্নও চুরমার হওয়ার পথে। গত সপ্তাহে শেষ ষোলোর প্রথম লেগে পিএসজি নিজেদের ঘরের মাঠে ০-১ গোলে হেরেছে বায়ার্ন মিউনিখের বিপক্ষে।

বায়ার্নের কাছে ঐ হারের পর থেকেই নেইমারকে বিক্রি করে দেওয়ার গুঞ্জনটি শোরগোল ফেলেছে। এদিকে মেসির সঙ্গেও এখনো চুক্তি নবায়ন করেনি পিএসজি। ফরাসি ক্লাবটির সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ জুন পর্যন্ত। চুক্তি নবায়ন করা না হলে জুনের পরই মেসি হয়ে যাবেন ‘ফ্রি এজেন্ট’ বা স্বাধীন খেলোয়াড়। যেতে পারবেন যেখানে খুশি। এই অবস্থায় ‘লেকিপ’ বলছে, নেইমার পিএসজিতেই থাকতে চান। এমনকি স্বাধীন খেলোয়াড় হিসেবে বন্ধু মেসি চলে গেলেও তিনি প্যারিসে থাকতে মরিয়া। পিএসজির সঙ্গে নেইমারের চুক্তির মেয়াদ ২০২৭ পর্যন্ত। ‘লেকিপ’-এর প্রতিবেদনে দাবি করা হয়েছে, চুক্তির পুরো সময়টাই তিনি পিএসজিতে থাকতে চান।

ব্রাজিলিয়ান তারকা বর্তমানে চোটের সঙ্গে লড়াই করছেন। আগামী ৮ মার্চ বায়ার্নের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর মহাগুরুত্বপূর্ণ ফিরতি লেগটিতে তিনি খেলতে পারবেন কি না তা নিয়ে সংশয় আছে।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে