Dr. Neem on Daraz
Victory Day

অভিনয় করতে গিয়ে লাল কার্ড পেলেন নেইমার


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২, ০৯:৫৪ এএম
অভিনয় করতে গিয়ে লাল কার্ড পেলেন নেইমার

ঢাকাঃ কাতার বিশ্বকাপ ২০২২ মোটেও সুখকর ছিল না ব্রাজিলের জন্য এমনকি নেইমারের জন্যও না। বিশ্বকাপ ব্যর্থতা শেষে এবার নিজের ক্লাবে ফিরেই নেইমার দেখলেন লাল কার্ড। পিএসজির হয়ে স্ট্রসবার্গের বিপক্ষে খেলতে গিয়ে প্রতিপক্ষের বক্সের মধ্যে ইচ্ছা করে ডাইভ দিয়ে পড়ে যান তিনি। রেফারি নেইমারের এই অভিনয়ের জন্য তাকে সঙ্গে সঙ্গে হলুদ কার্ড দেখান। দ্বিতীয় হলুদ কার্ড হওয়ায় সেটা পরিণত হয় লাল কার্ডে। বাধ্য হয়ে মাঠ ছেড়ে যেতে হয় নেইমারকে।

মাত্র ২ মিনিটের ব্যবধানে দুটি হলুদ কার্ড দেখেন তিনি। দ্বিতীয়টাতে যে অভিনয় করতে গিয়েছিলেন, তা স্পষ্ট ধরা পড়েছে রেফারির চোখে। কালবিলম্ব না করে তাই তিনি দ্রুত প্রথমে হলুদ কার্ড এবং পরে লাল কার্ড বের করে দেখান।

প্রথমে এদিন ৬০.১৭ মিনিটের মাথায় স্ত্রাসবুর্গের মিডফিল্ডার আদ্রিয়ান থমাসনের মুখে আলতো করে থাপ্পরের মতো মেরে প্রথম হলুদ কার্ড দেখেন নেইমার। এরপর ৬১.৩৮ মিনিটের মাথায় স্ত্রাসবুর্গের ডি বক্সের মধ্যে ডাইভ দিলে রেফারি তাকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান। তাতে করে লাল কার্ড দেখেই মাঠ ছাড়েন পিএসজির এই তারকা ফুটবলার। এরপর ৬২ মিনিটেই দশজনের দলে পরিণত হয় পিএসজি।

বিশ্বকাপ বিরতির পর মেসিকে ছাড়াই বুধবার রাতে স্ট্রসবার্গের বিপক্ষে মাঠে নামে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। নেইমারের লাল কার্ড সত্ত্বেও ঘরের মাঠ পার্ক দি প্রিন্সেসে ২-১ গোলে জয় পেয়েছে পিএসজি। শেষ মুহূর্তে পেনাল্টি থেকে গোল করে জয় এনে দেন কিলিয়ান এমবাপে।

পিএসজির প্রথম গোলে অবদান ছিল নেইমারের। ম্যাচের ১৪তম মিনিটে তার করা ফ্রি কিক থেকে ডি বক্সের মধ্যে লাফিয়ে উঠে হেডে গোল করে পিএসজিকে এগিয়ে দেন মার্কুইনহোস। লিড নিয়েই বিরতিতে যায় পিএসজি। বিরতির পর ম্যাচের ৫১তম মিনিটে সেই মার্কুইনহোসের আত্মঘাতী গোলে সমতায় ফেরে স্ট্রসবার্গ। নেইমারের অভিনয় এবং লাল কার্ডের কারণে ৬৩ মিনিটেই দশজনের দলে পরিণত হয় পিএসজি।

নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষে যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে পেনাল্টি থেকে গোল করে পিএসজির ২-১ গোলের জয় নিশ্চিত করেন কিলিয়ান এমবাপে। এই জয়ের ফলে ১৬ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরও মজবুত করলো পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা লেন্সের সংগ্রহ ১৫ ম্যাচ থেকে ৩৬ পয়েন্ট।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে