Dr. Neem on Daraz
Victory Day

মালদ্বীপকে হারিয়ে সিরিজ জিতলো বাংলাদেশ ভলিবল দল


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২২, ১১:১৯ এএম
মালদ্বীপকে হারিয়ে সিরিজ জিতলো বাংলাদেশ ভলিবল দল

ঢাকাঃ মালদ্বীপের রাজধানী মালের সোশাল সেন্টার ইনডোর হল যেন এক টুকরো বাংলাদেশ! হলের চারদিকে বাংলাদেশ বাংলাদেশ ধ্বনিতে প্রবাসীরা সরব। তাদের এই অনুপ্রেরণা বিফলে যায়নি। তিন ম্যাচের ভলিবল প্রতিযোগিতায় সিরিজ জিতেছে বাংলাদেশ। সবশেষ তৃতীয় ও সিরিজ নির্ধারণী ম্যাচে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বাংলাদেশ দাপট দেখিয়ে সরাসরি ৩-০ সেটে স্বাগতিকদের হারিয়েছে।

প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয়টিতে জিতে বাংলাদেশ ঘুরে দাঁড়ায়। শেষ ম্যাচে প্রতিপক্ষকে কোনও সেটই জিততে দেয়নি!

প্রথম সেটে ২৫-১৮ পয়েন্টে জয় আসে। পরেরটিতে স্বাগতিকরা প্রতিদ্বন্দ্বিতা গড়ে। তবে হরষিত-জাবিররা সুযোগ না দিয়ে ২৫-২১ পয়েন্টে টানা দ্বিতীয় সেট জিতে নেয়। সবশেষ সেটটি ২৫-১৮ পয়েন্টে জিতে নিলে উৎসব শুরু।

ম্যাচ শেষে লাল-সবুজ পতাকা হাতে প্রবাসীদের অভিবাদনেরও জবাব দিয়েছে হরষিতের দল।

সিরিজ জিতে উচ্ছ্বসিত অধিনায়ক হরষিত রায় বলেছেন, ‘সবাই ভালো খেলেছে। প্রবাসীরা যেভাবে সবাই সাপোর্ট দিয়েছেন, মনে হয়েছে বাংলাদেশে খেলছি। শুরুর দিকে এডজাস্ট করতে কিছুটা সময় লেগেছে। তবে সময় গড়ানোর সঙ্গে সবাই ভালো খেলেছে। আশার চেয়ে বেশি। সামনের দিকে আরও ভালো করবো। দর্শক আছে বলেই ভালো খেলতে অনুপ্রেরণা পাই।’

বুধবার রাতে অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচটি উপভোগ করেছেন মালদ্বীপের রাষ্ট্রপতি ইব্রাহীম মোহাম্মদ সলিহ। এ সময় তার সঙ্গে ছিলেন মালদ্বীপের ক্রীড়ামন্ত্রী মাহলুফ, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। 

১৬ সদস্য নিয়ে বাংলাদেশ জাতীয় পুরুষ ভলিবল দল ৬ ফেব্রুয়ারি মালদ্বীপ পৌঁছায়। ফেডারেশনের সভাপতি ৮ ফেব্রুয়ারি মালে পৌঁছান। আগামীকাল ১৩ ফেব্রুয়ারি বাংলাদেশ দলের ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা।

আগামীনিউজ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে