Dr. Neem on Daraz
Victory Day

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ‍‍`টাইটেল স্পন্সর‍‍` ওয়ালটন


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২১, ০৬:০৭ পিএম
বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ‍‍`টাইটেল স্পন্সর‍‍` ওয়ালটন

ছবিঃ সংগ্রহীত

ঢাকাঃ বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সর হলো বাংলাদেশি টেক জায়ান্ট ওয়ালটন। এ বিষয়ে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও আইটিডব্লিউ বাংলাদেশের মধ্যে একটি চুক্তি হয়েছে। 

মঙ্গলবার(২৮ডিসেম্বর) দুপুরে মিরপুরে ওয়ালটন কমপ্লেক্সে (মিডিয়া অফিস) উভয় পক্ষের মধ্যে চুক্তি সই হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও প্রধান বিপণন কর্মকর্তা ফিরোজ আলম এবং আইটিডব্লিউ বাংলাদেশের প্রতিনিধি ওমর হক।

এ চুক্তির ফলে দুই টেস্টের বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের নাম হবে ‘ওয়ালটন টেস্ট সিরিজ’। টাইটেল স্পন্সর হিসেবে গ্রাউন্ড এবং মিডিয়া কভারেজে বাড়তি সুবিধা পাবে ওয়ালটন। 

এ বিষয়ে উদয় হাকিম বলেন, বাংলাদেশের জন্য এটি একটি গর্বের বিষয় যে, বিদেশের মাটিতে কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টে স্পন্সর হচ্ছে একটি বাংলাদেশি কোম্পানি। বাংলাদেশি প্রতিষ্ঠানগুলো এখন আন্তর্জাতিক অঙ্গনে দাপটের সঙ্গে প্রাধান্য বিস্তার করছে, এটি তারই প্রমাণ। 

তিনি আরও বলেন, যেখানেই বাংলাদেশ দল ক্রিকেট খেলছে, সেখানেই ওয়ালটন আছে। বাংলাদেশের ক্রিকেটের উন্নয়নে ওয়ালটন সবসময় বন্ধুর মতো পাশে থাকার চেষ্টা করবে। যেখানেই ক্রিকেট, সেখানেই ওয়ালটন। 

দীর্ঘদিন ধরে বাংলাদেশের ঘরোয়া প্রায় সব ধরনের ক্রিকেটের বড় ইভেন্টগুলোতে পৃষ্ঠপোষকতা দিয়ে আসছে ওয়ালটন। একইসঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট ইভেন্টগুলোতেও নিয়মিত টাইটেল স্পন্সর হচ্ছে প্রতিষ্ঠানটি। বর্তমানে ক্রিকেট বিশ্বে ওয়ালটন একটি পরিচিত নাম, ক্রিকেট ফ্রেন্ডলি নেম।

১ জানুয়ারি নিউজিল্যান্ডের বে ওভালে শুরু হচ্ছে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট শুরু হবে ৯ জানুয়ারি, ক্রাইস্টচার্চের হেগলি ওভালে। বাংলাদেশ দল এখন নিউজিল্যান্ডে রয়েছে। হোম কোয়ারেন্টাইন শেষে অনুশীলন করছেন বাংলাদেশের ক্রিকেটাররা। সরাসরি খেলা দেখাবে বাংলাদেশের দুটি স্যাটেলাইট টিভি চ্যানেল।

আগামী নিউজ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে