Dr. Neem on Daraz
Victory Day

অপ্রতিরোধ্য তালেবান, বিশ্বকাপ অনিশ্চিত আফগানিস্তানের


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৫, ২০২১, ১১:৩৪ এএম
অপ্রতিরোধ্য তালেবান, বিশ্বকাপ অনিশ্চিত আফগানিস্তানের

ঢাকাঃ একের পর এক আফগানিস্তানের এলাকা দখল করে নিচ্ছে তালেবান। রাজধানী কাবুলের দোরগোড়ায় চোখ রাঙাচ্ছে তালেবান যোদ্ধারা। এমন পরিস্থিতিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তান ক্রিকেট দলের অংশ নেওয়া অনিশ্চিত হয়ে গেছে।

অক্টোবর-নভেম্বরে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে বি গ্রুপে ভারতের সঙ্গে খেলার কথা রয়েছে আফগানিস্তানের। বিশ্বকাপ শুরুর আগে প্রস্তুতি জোরদার করার জন্য সাম্প্রতিক সময়ের মধ্যে দেশের বিভিন্ন ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন চালু হওয়ার কথা ছিল রশিদ খানদের। কিন্তু তালেবান আগ্রাসনে বিশ্বকাপের প্রস্তুতি ব্যাহত হওয়ার শঙ্কা দেখা দিয়েছে। তার কারণ ইতোমধ্যে তালেবানরা আফগানিস্তানের ৫টি স্টেডিয়ামের মধ্যে তিনটিই দখলে নিয়েছে।

আফগানিস্তানের কান্দাহার আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, খোস্ত সিটি স্টেডিয়াম এবং কুন্দুজ ক্রিকেট স্টেডিয়াম পুরোপুরি দখলে নিয়েছে তালেবান। মাজার-ই-শরিফের বলখ ক্রিকেট স্টেডিয়াম দখল নিয়ে আফগান সেনাদের সঙ্গে তালেবানদের লড়াই চলছে। এছাড়া কাবুল আন্তর্জাতিক স্টেডিয়াম আপাতত বন্ধ।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে