Dr. Neem on Daraz
Victory Day

যৃুক্তরাষ্ট্রে গেলেন সাকিব


আগামী নিউজ | খেলা ডেস্ক প্রকাশিত: জুন ১৮, ২০২১, ১১:৩৫ এএম
যৃুক্তরাষ্ট্রে গেলেন সাকিব

ছবি: সংগৃহীত

ঢাকাঃ যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে গেলেন ওয়ানডের শীর্ষ অলরাউন্ডার সাকিব আল হাসান। শুক্রবার ভোরে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে দেশ ছাড়েন তিনি।

বায়োবাবলের একঘেয়েমি কাটাতেই তার এই সিদ্ধান্ত। যুক্তরাষ্ট্র থেকে সরাসরি জিম্বাবুয়েতে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

প্রায় আড়াই মাস বায়োবাবলে এই অলরাউন্ডার। আইপিএল খেলতে গেলো ২৭ মার্চ ভারতে যান সাকিব। সেই থেকে কোয়ারেন্টাইন আর বায়োবাবলের বৃত্তেই ঘুরছেন এই ক্রিকেটার। আইপিএল মাঝপথে স্থগিত হলে, দেশে ফিরে এসে ১৪ দিনের কোয়ারেন্টাইন। এরপর বায়োবাবলে শ্রীলঙ্কা সিরিজ ও ঢাকা প্রিমিয়ার লিগ। সব মিলিয়ে মুক্ত বাতাসে কিছুটা সময় কাটাতেই সাকিবের এই ছুটি।

আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা শেষে উইন্ডিজের বিপক্ষে ফিরেই হন সিরিজসেরা। কিন্তু এরপর থেকে ব্যাটে-বলে ধারহীন সাকিব। ঢাকা প্রিমিয়ার লিগে খেলেছেন ৮ ম্যাচ। ১৫ গড়ে রান করেছেন ১২০ রান। আর বল হাতে নিয়েছেন ৯ উইকেট। অনেকেই বলছেন ব্যাড প্যাচের মধ্য দিয়ে যাচ্ছেন সাকিব। পরিবারের সান্নিধ্য মানসিকভাবে কিছুটা হলেও চাঙা করবে সাকিবকে। আর ভক্তরাও জিম্বাবুয়ে সিরিজে সাকিবকে হয়তো দেখতে পাবেন পুরনো রুপে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে