Dr. Neem on Daraz
Victory Day

খোদ বিসিবিও জানে না সাকিবের ‘গতিবিধি’


আগামী নিউজ | খেলাধুলা ডেস্ক প্রকাশিত: জুন ১৭, ২০২১, ০৯:৫৫ এএম
খোদ বিসিবিও জানে না সাকিবের ‘গতিবিধি’

ঢাকাঃ ডিপিএলে স্ট্যাম্প কাণ্ডে সাকিব আল হাসান তিন ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছিলেন। তবে সেই নিষেধাজ্ঞা শেষ হয়েছে ইতোমধ্যেই। তবে সাকিব আবারও কবে মাঠে ফিরবেন তা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা।

নিষেধাজ্ঞা চলাকালে পণ্যদূত হিসেবে কিছু কাজ করেছেন সাকিব। মোহামেডান ক্লাব কর্তৃপক্ষ বলছে, সাকিব একাদশ রাউন্ডের খেলাতেই মাঠে নামবেন এবং যথারীতি দলকে নেতৃত্ব দেবেন। তবে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, সাকিব তিন দিন আইসোলেশন ছাড়া মাঠে নামতে পারবেন না।

তিনি বলেন, ‘তাকে মাঠে ফিরতে হলে তিন দিন আইসোলেশনে থেকে করোনা পরীক্ষা করাতে হবে। এখন সে যে টেস্ট করিয়েছে কেন করাল তা আমরা জানি না। কারণ তার ক্লাব বা সে আমাদের কোনো কিছুই জানায়নি।’

বুধবার (১৬ জুন) বিসিবি কার্যালয়ে গিয়েছিলেন সাকিব, করিয়েছেন করোনা পরীক্ষা। শাস্তির মেয়াদ শেষ হয়েছে বুধবারই। বিসিবিতে করোনা পরীক্ষা করানোর পর যোগ দিয়েছেন মোহামেডানের বায়োবাবলে। গুঞ্জন রটেছে- সাকিব নাকি বিসিবিতে গিয়ে প্রধান নির্বাহীর কাছে ছুটি চেয়েছেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে