Dr. Neem on Daraz
Victory Day

লিভারপুল ও ম্যানইউর মধ্যকার ম্যাচ গোলশূন্য ড্র


আগামী নিউজ | খেলা ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২১, ০৮:৩৫ এএম
লিভারপুল ও ম্যানইউর মধ্যকার ম্যাচ গোলশূন্য ড্র

ছবি: সংগৃহীত

ঢাকাঃ রোববার রাতে লিভারপুল ও ম্যানইউর মধ্যকার ম্যাচ গোলশূন্য ড্র হয়েছে। বল দখল থেকে শুরু করে প্রায় সব জায়গায় আধিপত্য দেখালো লিভারপুল। মাঝে মধ্যে আক্রমণ শানালো ম্যানচেস্টার ইউনাইটেডও। কিন্তু গোলের খেলা ফুটবল, সেই গোলের দেখাই মিলল না। ফলে ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচ থাকল অমীমাংসিত।

সমান ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে লিভারপুল। পয়েন্ট ভাগাভাগি হওয়ার সুবাদে পয়েন্ট তালিকায় অবস্থানের কোনো পরিবর্তন হয়নি। ১৮ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানইউ।

টানা তিন জয়ের পর পয়েন্ট হারালো ম্যানইউ। অন্যদিকে, চার ম্যাচ ধরে জয়শূন্য লিভারপুল। শেষ তিন ম্যাচে জালের দেখা পেল না তারা। অথচ ১৭ মিনিটেই গোল পেতে পারত লিভারপুল। কিন্তু ফিরমিনোর শট পোস্টের বাইরে দিয়ে চলে যায়। তিন মিনিট পর জেরদান শাচিরির শট এক ডিফেন্ডারের গায়ে লেগে বাইরে যায়।

একটু পর ফিরমিনোর শট এক ডিফেন্ডারের পায়ে লেগে প্রতিহত হওয়ার পর মোহামেদ সালাহর ভলি উড়ে যায় ক্রসবারের ওপর দিয়ে। দ্বিতীয়ার্ধে কিছু গোছালো আক্রমণ করে গেছে ম্যানইউ। ৭৫ মিনিটে আলিসনের দৃঢ়তায় বেঁচে যায় লিভারপুল। লুক শয়ের কাট ব্যাকে ব্রুনো ফার্নান্দেজের শট শেষ মুহূর্তে পা দিয়ে আটকান ব্রাজিলিয়ান গোলরক্ষক।

৮৩ মিনিটে গোলের সুবর্ণ সুযোগ নষ্ট হয় ম্যানইউর। ফার্নান্দেজের শট এক ডিফেন্ডারের পায়ে লেগে পেয়ে যান পল পগবা। ফরাসি মিডফিল্ডারের শট আটকান আলিসন। দারুণ রোমাঞ্চ আর উত্তেজনা ছড়ালেও শেষ অবধি পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় দুই দলকে।

ম্যাচে লিভারপুলের বল দখল ছিল শতকরা ৬৬ ভাগ। পোস্টে ১৭ টি শটের মধ্যে লক্ষ্যে ছিল লিভারপুলের মাত্র তিনটি। সেই তুলনায় ৮ শটের মধ্যে চারটিই লক্ষ্যে ছিল ম্যানইউর। লিভারপুল কর্ণার আদায় করেছিল সাতটি, ম্যানইউ তিনটি। ঘরের মাঠে ফাউলের দিক থেকে এগিয়ে ছিল ক্লপ শিবির, ১৫বার। দুটি হলুদ কার্ড হজম করতে হয় অল রেডদের।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে