Dr. Neem on Daraz
Victory Day

আইপিএল শেষ ইশান্ত শর্মার


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২০, ১২:০০ পিএম
আইপিএল শেষ ইশান্ত শর্মার

ছবি সংগৃহীত

ঢাকাঃ দুঃসময় যেন কাটছে না ভারতীয় পেসার ইশান্ত শর্মার। টুর্নামেন্টের শুরুর আগ থেকে ভুগছিলেন পিঠের ব্যাথায়। অনুশীলনও করতে পারেননি তিনি। সেই ব্যথা থেকে সেরে উঠেছিলেন। এর মধ্যেই আবার দেখা দিল বুকের পাঁজরের ব্যথা। ফলে আবারও ছিটকে যান মাঠের বাইরে।

এবার এর সঙ্গে যুক্ত হলো পেটের পেশীর ইনজুরি। যে কারণে পুরো আইপিএলই শেষ হয়ে গেলো দিল্লি ক্যাপিট্যালসের অভিজ্ঞ পেসার ইশান্ত শর্মার। পেটের পেশী ছিঁড়ে যাওয়ার কারণে টুর্নামেন্টের বাকি অংশ আর খেলতে পারবেন না ইশান্ত।

গত (২৯ সেপ্টেম্বর) সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে এবারের আসরে নিজের প্রথম ও একমাত্র ম্যাচটি খেলেছিলেন ইশান্ত। সেই ম্যাচে ৩ ওভার বোলিং করে ২৬ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন তিনি। এরপর পাঁজরের ব্যথায় ভোগেন ইশান্ত। যার মূল কারণ ছিলো পেটের পেশী ছিঁড়ে যাওয়া।

দিল্লি ক্যাপিট্যালসের পক্ষ থেকে দেয়া আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে, গত ৭ অক্টোবর অনুশীলনে বোলিং করার সময় বাম পাশের পাঁজরে অসহ্য ব্যথার কথা জানান ইশান্ত। পরে আরও পরীক্ষানিরীক্ষা করে নিশ্চিত হওয়া গেছে যে, মূলত পেটের বামদিকে একটি পেশী ছিঁড়ে গেছে তার।

বিবৃতিতে লেখা হয়েছেন, ‘গত ৭ অক্টোবর অনুশীলনের সময় বাম পাশের পাঁজরে তীব্র ব্যথা অনুভব করেন দলের ফাস্ট বোলার ইশান্ত শর্মা। পরবর্তীতে আরও যাচাইয়ের পর জানা গেছে, পেটের বামপাশের একটি পেশী ছিঁড়ে গেছে। দুর্ভাগ্যবশত এই ইনজুরির কারণে এবারের আইপিএলের বাকি অংশে আর খেলা হবে না তার।’

তবে ইশান্তকে হারালেও দিল্লির পেস ডিপার্টমেন্টে বোলারের কমতি। চলতি আসরে এখনও পর্যন্ত সর্বোচ্চ উইকেটশিকারী কাগিসো রাবাদার (৭ ম্যাচে ১৭ উইকেট) সঙ্গে রয়েছেন হার্শাল প্যাটেল, মোহিত শর্মা, আভেশ খান ও তুষার দেশপান্ডে। এখন ইশান্তের জায়গায় নতুন আরেক পেসারের খোঁজ শুরু করবে দিল্লি।

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে