Dr. Neem on Daraz
Victory Day

শেষ ম্যাচে বাংলাদেশ দলে তিন পরিবর্তন!


আগামী নিউজ | ক্রীড়া প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২০, ১০:৫৩ পিএম
শেষ ম্যাচে বাংলাদেশ দলে তিন পরিবর্তন!

ছবি: সংগৃহীত

ঢাকা:  এক ম্যাচ হাতে রেখেই পাকিস্তান সিরিজ জিতে নিয়েছে। সোমবারের (২৭ জানুয়ারি) ম্যাচটি তাই নিছক আনুষ্ঠানিকতার। এই ম্যাচ জিততে না পারলে হোয়াইটওয়াশের লজ্জা মেনে নিতে হবে বাংলাদেশকে। এমন ম্যাচে প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ইঙ্গিত দিয়েছেন তিন পরিবর্তনের।

প্রথম ম্যাচে তবু একটু লড়াই করতে পেরেছিল বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে স্রেফ অসহায় আত্মসমর্পণ করেছে মাহমুদউল্লাহর দল। এই পারফরম্যান্সে গোটা দলই হতাশ। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ দলের এমন বিবর্ণ পারফরম্যান্স সবাইকে ভাবিয়ে তুলেছে।

তবে রাসেল ডমিঙ্গো সবাইকে পরখ করে দেখতে চান। যারা প্রথম দুই ম্যাচে সুযোগ পাননি তাদের শেষ ম্যাচে সুযোগ দিতে চাইছেন। তিনি বলেন,‘ সবাইকে সুযোগ দিতে হবে আমার। আমরা ২-০তে পিছিয়ে আছি সিরিজে। স্কোয়াডের তিনজন এখনো খেলেনি, ওরা অবশ্যই আসবে দলে। আরো কিছু বিকল্প আমরা ভেবে দেখব।’

কোচ যে চিন্তাভাবনা করছেন সেটা হলে শেষ ম্যাচেই অভিষেক হতে পারে হাসান মাহমুদের। বিপিএলে ঢাকা প্লাটুনের হয়ে দারুন খেলেছেন এই পেসার। তাছাড়া প্রথম দুই ম্যাচে খেলেননি নাজমুল হোসেন শান্ত ও রুবেল হোসেন। তারাও সুযোগ পেতে চলেছেন শেষ ম্যাচে।

আগামীনিউজ/আরবি/জেডআই

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে