Dr. Neem on Daraz
Victory Day

অজেয় জুভেন্টাস, দুর্দান্ত রোনালদো


আগামী নিউজ | ক্রীড়া ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২০, ০২:১৮ পিএম
অজেয় জুভেন্টাস, দুর্দান্ত রোনালদো

ছবি সংগৃহীত

ঢাকা : রিয়াল মাদ্রিদ হাড়ে হাড়ে বুঝতে পারছে তারা কী রত্নটাই না হারিয়েছে! দিন যত যাচ্ছে, ক্রিস্টিয়ানো রোনালদো আরো দুর্দান্ত হয়ে উঠছেন। কদিন পর ৩৫-এ পা দেবেন। কিন্তু খেলায় বয়সের ছাপ কোথায়! ম্যাচে নামছেন আর একের পর এক গোল করে উঠে আসছেন। বুধবার (২২ জানুয়ারি) রাতে রোমাকে ৩-১ গোলে হারিয়ে ইতালিয়ান কাপের সেমিফাইনালে উঠেছে জুভেন্টাস। প্রথম গোলটি করেছেন রোনালদো। অন্য গোল দুটি করেন বেন্তানকুর ও লিওনার্দো বোনুচ্চি।

২৬ মিনিটে জুভেন্টাসকে লিড এনে দেন রোনালদো। গনজলো হিগুয়েনের পাস ধরে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে বল জালে জড়িয়ে দেন পর্তুগিজ মহাতারকা। ৩৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন বেন্তানকুর। ডি-বক্সের ভেতর থেকে নেয়া শট পোস্টের ভেতরের দিকে লেগে জালে জড়ায়। প্রথমার্ধে যোগ করা সময়ে তৃতীয় গোলটি করেন বোনুচ্চি। ডগলাস কস্তার ক্রসে মাথা ছুঁইয়ে বল জালে জড়িয়ে দেন তিনি।

৪৯ মিনিটে আরো একটি গোল পেতে পারত জুভেন্টাস। কিন্তু হুয়ান কুয়াদরাদোর ক্রসে হিগুয়েনের হেড ফেরে ক্রসবারে লেগে। পরের মিনিটে একটা গোল শোধ করে রোমা। উন্দেরের জোরালো শট ক্রসবারে লেগে ঝাঁপিয়ে পড়া জিয়ানলুইজি বুফন ঠেকানোর চেষ্টা করেন। কিন্তু তার হাতে লেগে বল জালে জড়ায়। এরপর দুদলের কেউই গোলের দেখা পায়নি। ফলে ৩-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছেড়েছে জুভেন্টাস। 

আগামীনিউজ/আরবি/জেডআই/এনএনআর

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে