Dr. Neem on Daraz
Victory Day

অবশেষে বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা


আগামী নিউজ | খেলা প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১১, ২০২০, ১০:৪২ এএম
অবশেষে বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা

জুলাইয়ে স্থগিত হয়ে যাওয়া টেস্ট সিরিজ খেলতে সেপ্টেম্বরের শেষদিকে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ। তবে তিন টেস্টের সঙ্গে তিনটি টি-টুয়েন্টি ম্যাচ খেলার প্রস্তাবও দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

টি-টুয়েন্টি সিরিজ নিয়ে বিসিবি কোন সিদ্ধান্ত না নিতে পারায় সফরের সূচি চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

সোমবার এক ভিডিও বার্তায় নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে আমাদের নিয়মিত যোগাযোগ হচ্ছে। যে প্রাথমিক আলোচনা ছিল তিন টেস্ট ম্যাচের একটি সিরিজ হবে, এর সাথে আরও তিনটি টি-টুয়েন্টি ম্যাচ খেলার একটা প্রস্তাব এসেছে। আমরা অভ্যন্তরে আলোচনা করে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানাব। ম্যাচের সূচি এখনো চূড়ান্ত করিনি। কোন কোন সংস্করণে খেলা হবে সেটি চূড়ান্ত হয়ে গেলে সিরিজের সূচি ঠিক করব।’

শ্রীলঙ্কায় করোনা পরিস্থিতি ভালো থাকায় তাদের ক্রিকেট বোর্ড অনেক আগেই ক্রিকেটারদের জন্য আবাসিক প্রস্তুতি ক্যাম্পের আয়োজন করেছে। সিরিজের সূচি চূড়ান্ত হয়ে গেলে বিসিবিও ক্রিকেটারদের আবাসিক ক্যাম্পে রাখবে। তার আগে হবে করোনা পরীক্ষা।

জুলাইয়ে বাংলাদেশকে শ্রীলঙ্কার আতিথেয়তা দেয়ার ইচ্ছে থাকলেও করোনা পরিস্থিতিতে ঝুঁকি নিতে রাজি হয়নি বিসিবি। করোনা সংক্রমণ রোধে এশিয়ার দেশগুলোর মধ্যে সবচেয়ে ভালো অবস্থানে আছে শ্রীলঙ্কা।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে