Dr. Neem on Daraz
Victory Day

অক্টোবরে শ্রীলংকায় টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি সফর


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৮, ২০২০, ১০:০২ এএম
অক্টোবরে শ্রীলংকায় টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি সফর

 

লংকান ক্রিকেট বোর্ড জানিয়েছে, অক্টোবরে সফর হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এজন্য শ্রীলংকা সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রয়োজনীয় অনুমোদন লাগবে।

করোনার প্রাদুর্ভাবের পরিপ্রেক্ষিতে গত জুনে বাংলাদেশ স্থগিত করে শ্রীলংকা সফর। তখন কথা ছিল সফরে বাংলাদেশ শুধু তিনটি টেস্ট ম্যাচ খেলবে। নতুন খবর, তিন ম্যাচের টেস্ট সিরিজের সঙ্গে যোগ হতে পারে তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচও। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলার পক্ষে। আর শ্রীলংকা ক্রিকেট (এসএলসি) চায় একটি টেস্ট ম্যাচ কমিয়ে তিনটি টি-টোয়েন্টি খেলতে।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান ক্রিকইনফোকে জানিয়েছেন, ২৪ সেপ্টেম্বর বাংলাদেশ দল কলম্বোর বিমানে উঠতে পারে। এদিকে এসএলসির ভাইস প্রেসিডেন্ট মোহান ডি সিলভা একটি টেস্ট ম্যাচ কমিয়ে তিনটি টি-টোয়েন্টি খেলার খবর নিশ্চিত করেছেন।

আকরাম খান বলেছেন, সফরসূচি এখনও চূড়ান্ত হয়নি। তবে আমরা ২৪ সেপ্টেম্বর কলম্বো উড়াল দিতে পারি। প্রথম টেস্ট হতে পারে অক্টোবরের মাঝামাঝিতে। আমরা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চাই।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে