Dr. Neem on Daraz
Victory Day
টি-টুয়েন্টি 

র‌্যাঙ্কিংয়ের ৩৮-এ নাঈম


আগামী নিউজ প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৯, ০৩:৫৫ পিএম
র‌্যাঙ্কিংয়ের ৩৮-এ নাঈম

ঢাকা: গত সেপ্টেম্বরে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের মাঝপথে হঠাৎ করেই বাংলাদেশ দলে নেওয়া হয় আন্তর্জাতিক ক্রিকেটে অচেনা নাঈম শেখকে। সেই সিরিজে একাদশে অবশ্য তার জায়গা মেলেনি। হয়তো একটা সুযোগের অপেক্ষায় ছিলেন নাঈম।

ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে সুযোগ পেয়ে যান নাঈম। তামিম ইকবালের জায়গায় ব্যাটিং করে আলো ছড়ানো এই বাঁহাতি ওপেনার আইসিসির সর্বশেষ টি-টুয়েন্টি র‌্যাঙ্কিংয়ে এক লাফে ৩৮তম অবস্থানে উঠে এসেছেন। 

সমান ৪৯৮ রেটিং পয়েন্ট নিয়ে ইংল্যান্ড তারকা জনি বেয়ারস্টোর সঙ্গে যৌথভাবে র‌্যাঙ্কিংয়ে এই অবস্থানে আছেন নাঈম। 

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে দিল্লিতে ২৮ বলে করেছিলেন ২৬ রান। দুটি বাউন্ডারির পাশাপাশি মেরেছিলেন একটি ছক্কা। রাজকোটে সিরিজের দ্বিতীয় ম্যাচে করেন ৩৬। এবার আরো সাহস বাড়িয়ে নিয়ে ৩১ বলে সাজানো ইনিংসে মারলেন পাঁচটি বাউন্ডারি। নাগপুরে সিরিজের তৃতীয় বা শেষ ম্যাচে নাঈম যা করেছেন গোটা গ্যালারি দাঁড়িয়ে তাকে অভিনন্দন জানিয়েছে।

নাগপুরে ব্যাটিংয়ে নেমে ফরিদপুরের এই তরুণ খেললেন ছোটো ক্যারিয়ারের সেরা ইনিংস। মাত্র ৪৮ বলে করেন ৮১ রান। তার টর্নেডো ইনিংসে ছিল ১০টি চার আর দুটি দেখার মতো ছক্কা।

আগামী নিউজ/এমআর 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে