Dr. Neem on Daraz
Victory Day

ঋণ জালিয়াতি মামলায় রিজেন্ট সাহেদের জামিন বহাল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩, ০৩:৫৮ পিএম
ঋণ জালিয়াতি মামলায় রিজেন্ট সাহেদের জামিন বহাল

ফাইল ছবি

ঢাকাঃ ঋণের নামে জালিয়াতি করে পদ্মা ব্যাংকের (সাবেক ফারমার্স ব্যাংক) প্রায় পৌনে ৩ কোটি টাকা আত্মসাতের অভিযোগের মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে হাইকোর্টের দেওয়া জামিন বহাল রেখেছেন আপিল বিভাগ।

সোমবার (৯ জানুয়ারি) হাইকোর্টের দেওয়া জামিনের বিরুদ্ধে দুদকের আবেদন খারিজ করে আপিল বিভাগের বিচারপতি মো. নূরুজ্জামানের আপিল বেঞ্চ এ আদেশ দেন। 

আদালতে মো. সাহেদের পক্ষে ছিলেন আইনজীবী শাহ মঞ্জুরুল হক। অপরদিকে দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান।

এই মামলায় গত বছরের ২৮ জুলাই হাইকোর্ট সাহেদকে জামিন দেন। সেই জামিনের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করে দুদক। আজকে শুনানি শেষে এই আদেশ দিলেন আদালত।

ঋণ জালিয়াতির অভিযোগে ২০২০ সালে দুদকের প্রধান কার্যালয়ের উপসহকারী পরিচালক মোহাম্মদ শাহাজাহান মিরাজ বাদী হয়ে কমিশনের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১-এ সাহেদসহ চারজনের বিরুদ্ধে মামলা করেন।

২০২০ সালের ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে করোনা ভুয়া পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম ধরা পড়ে। পরদিন ৭ জুলাইরাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে মামলা করা হয়।

পরে ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সেই থেকে কারাবন্দি সাহেদ।

অস্ত্র মামলায় সাহেদকে যাবজ্জীবন দণ্ড দেন বিচারিক আদালত।

বুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে