Dr. Neem on Daraz
Victory Day

মহারাষ্ট্রে বাসে আগুন লেগে ২৫ জনের মৃত্যু


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ০৯:২২ এএম
মহারাষ্ট্রে বাসে আগুন লেগে ২৫ জনের মৃত্যু

ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ ভারতের মহারাষ্ট্রে একটি যাত্রীবাহী বাসে আগুন লেগে অন্তত ২৫ জনের মৃত্যু হয়েছে। শনিবার সকালে রাজ্যের বুলধানায় সমৃদ্ধি মহামারী এক্সপ্রেসওয়েতে চলন্ত অবস্থায় ওই বাসটিতে আগুন ধরে যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, বাসটিতে ৩২-৩৩ জন যাত্রী ছিলেন। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, রাত দুইটার দিকে  দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, প্রাইভেট ট্রাভেলস বাসটি নাগপুর থেকে পুনে যাচ্ছিল। রাত দেড়টার দিকে সেটি একটি ডিভাইডারে ধাক্কা মারে। এরপরই বাসটিতে আগুন ধরে যায়।

বুলধানার পুলিশের ডিপুটি এসপি বাবুরাও মহামুনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাস থেকে ২৫টি মৃতদেহ বের করা হয়েছে। বাসটিতে মোট ৩২জন যাত্রী ‍ছিলেন। বাকি ৬-৮ জন আহত হয়েছেন। তাদেরকে বুলধানা সিভিল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় বেঁচে যাওয়া বাসের চালক বলেছেন, টায়ার ফেটে বাসটি উল্টে যায় এবং বাসটিতে আগুন ধরে যায়।

মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এই মর্মান্তিক ঘটনার জন্য শোক প্রকাশ করেছেন। তিনি মৃতদের প্রত্যেকের পরিবারের জন্য ৫ লাখ রুপি এবং আহতদের বিনামূল্যে চিকিৎসার ঘোষণা দিয়েছেন।

পুলিশ দুর্ঘটনার সঠিক কারণ জানতে তদন্ত শুরু করেছে। বাসটিতে দুইজন চালক ছিলেন। তাদের একজনের মৃত্যু হয়েছে এবং আরেকজন বেঁচে গিয়েছেন।

বুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে