Dr. Neem on Daraz
Victory Day

গাজায় নিহত ছাড়ালো ১০০


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: মে ১৪, ২০২১, ০৯:৫৬ এএম
গাজায় নিহত ছাড়ালো ১০০

ছবি সংগৃহীত

ঢাকাঃ ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলি দখলদার বাহিনীর অব্যাহত বিমান হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১০৯ জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে ২৮ শিশু রয়েছে। রক্তক্ষয়ী এ পরিস্থিতিতে আহত হয়েছেন ৫৮০ জন।

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ইসরায়েলি হামলায় বৃহস্পতিবার পর্যন্ত সেখানে ১০৯ জন নিহত হন। নিহতদের মধ্যে ২৮ শিশু ও অন্তত ১১ নারী রয়েছেন। আর গত সোমবার ইসরায়েলি আক্রমণ শুরুর পর থেকে সেখানে আহত মানুষের সংখ্যা ৫৮০ জন।

এদিকে ঈদুল ফিতরের দিনেও বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। ঈদের দিন ১৯ জন নিরস্ত্র ফিলিস্তিনি নিহত হন। দেশটিতে করোনা রোগীর কারণে আগে থেকেই নাজেহাল হাসপাতালগুলো আহতদের চিকিৎসা দিতে হিমশিম খাচ্ছে।

আজ-জাজিরার এক খবরে বলা হয়েছে, ইসরায়েলের বাহিনী তাদের বিমান হামলা ও গোলা বর্ষণ অব্যাহত রেখেছে। অন্যদিকে হামাস গাজা থেকে রকেট ছোড়া চালিয়ে যাচ্ছে।

হামাসের রকেট হামলায় ইসরায়েলে সাতজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার গাজা সীমান্তে ইসরায়েল তাদের দুটি পদাতিক ও একটি সাঁজোয়া ইউনিট মোতায়েন করে। পাশাপাশি আরও সাত হাজার সেনাকে প্রস্তুত হতে বলা হয়েছে। জানিয়েছে বিবিসি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে