Dr. Neem on Daraz
Victory Day

করোনাভাইরাস: নিউইয়র্কের স্কুল, রেস্তোরা বন্ধ ঘোষণা


আগামী নিউজ | আর্ন্তজাতিক ডেস্ক প্রকাশিত: মার্চ ১৬, ২০২০, ১২:১৭ পিএম
করোনাভাইরাস: নিউইয়র্কের স্কুল, রেস্তোরা বন্ধ ঘোষণা

ঢাকা : মরণঘাতী করোনা মোকাবেলায় বন্ধ করা হয়েছে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের স্কুল, রেস্টেুরেন্ট, সিনোমা হল ও বার। ঝুঁকি এড়াতে এমন সিদ্ধান্ত নিয়েছে নগরীর মেয়র বিল দে ব্লাসিও।

স্থানীয় সময় সোমবার (১৬ মার্চ ) থেকে আগামী ২০ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখা হবে স্কুল। সেই সাথে মঙ্গলবার থেকে শহরের সব রেস্তোরা, ক্যাফে, বারে মানুষের চলাচল সীমিত করা হয়েছে। শুধুমাত্র যেসব রেস্তায়ার টেক আউট সার্ভিস রয়েছে সেগুলো খোলা থাকবে।একই সাথে  বন্ধ করা হচ্ছে নাইট ক্লাব, মুভি থিয়েটার, কসনার্ট ভেন্যু। এই পদক্ষেপকে ভয়ংকর সুসংবাদ বলছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নিউ ইয়র্ক শহর যেখানে জনগণের সংখ্যা ৮০ লক্ষেরও বেশি সেখানে প্রাণঘাতী করোনায় এ পর্যন্ত ৫ জন মারা গেছে। মৃত ব্যক্তিদের সবার বয়স ৫৩ থেকে ৮২। যুক্তরাষ্ট্রের একজন উর্ধ্বতন স্বাস্থ্য কর্মকর্তার দাবি , দেশটির করোনার মেডিক্যাল পরীক্ষা পদ্ধতি করোনা রোগী শনাক্তে ব্যর্থ হচ্ছে।  

এ পর্যন্ত যুক্তরাষ্ট্রে করোনাভাইনরাসে ৬৯ জনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে। সেই সাথে করোনায় আক্রান্ত হয়েছে ৩ হাজার ৭শ ৭৪ জন মানুষ। 

আগামীনিউজ / হাসি 
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে