Dr. Neem on Daraz
Victory Day

হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ফরাসি এমপির মৃত্যু


আগামী নিউজ | আর্ন্তজাতিক ডেস্ক প্রকাশিত: মার্চ ৮, ২০২১, ১১:১৯ এএম
হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ফরাসি এমপির মৃত্যু

ছবি: সংগৃহীত

ঢাকাঃ হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ফরাসি ধনকুবের ও দেশটির পার্লামেন্ট সদস্য অলিভার দাসল্ট নিহত হয়েছেন। দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলীয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

দেশটির স্থানীয় সময় রোববার (৭ মার্চ) সময় সন্ধ্যায় নরম্যান্ডি এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।সূত্র:বিবিসি 

ওই এলাকায় অবকাশযাপনের জন্য তার একটি বাড়ি রয়েছে। সেখানে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় হেলিকপ্টারের পাইলটও নিহত হয়েছেন। তারা দুজনই এই হেলিকপ্টারে ছিলেন।

দেশটির পুলিশ সূত্র থেকে জানা গেছে, তার ব্যক্তিগত একটি ল্যান্ডিং স্টেশন থেকে উড়াল দেয়ার কিছুক্ষণের মধ্যেই সেটি দুর্ঘটনার কবলে পড়ে। তারপর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। 

৬৯ বছর বয়সী অলিভারের আকস্মিক মৃত্যুর ঘটনায় এক টুইটার বার্তায় শোক জানিয়েছেন ফরাসি প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রো। 

তিনি বলেন, ‘দেশের স্বার্থ ও মূল্যবোধ রক্ষায় কখনও পিছিয়ে আসেননি দাসল্ট। তিনি ফ্রান্সকে ভালোবাসতেন। তার আকস্মিক মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। তার পরিবারের সদস্য ও প্রিয় মানুষের জন্য সমবেদনা।’

ফোর্বসের তথ্য অনুযায়ী, দাসাল্টের বাবা সার্জ দাসাল্ট ছিলেন ফ্রান্সের বিখ্যাত শিল্পপতি। এই ফরাসি এমপি প্রায় ৭ দশমিক ৩ বিলিয়ন মার্কিন ডলারের মালিক ছিলেন। যা তাকে বসিয়েছিল বিশ্বের ধনীদের তালিকার ৩৬১ নম্বরে।

আগামীনিউজ/সোহেল 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে