Dr. Neem on Daraz
Victory Day

দ. ক্যারোলিনার একটি নাইটক্লাবে হামলা, নিহত ২


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জুলাই ৬, ২০২০, ০২:৩২ পিএম
দ. ক্যারোলিনার একটি নাইটক্লাবে হামলা, নিহত ২

ফাইল ছবি

ঢাকা : যুক্তরাষ্ট্রে দক্ষিণ ক্যারোলিনার গ্রিনভিল কাউন্টির হোয়াইট রোজ সড়কের ল্যাভিশ লাউঞ্জ বার ও নাইটক্লাবে বন্দুকধারীরা যখন হামলা চালায় তখন জনপ্রিয় শিল্পি ফুগিয়ানো সঙ্গীত পরিবেশন করছিলেন। পুলিশ জানিয়েছে, রোববার ওই হামলায় দুইজন নিহত এবং ৮ জন আহত হয়েছেন।

গ্রিনভিল কাউন্ট শেরিফের মুখপাত্র লেঃ জিমি বোল্ট বলেন, একাধিক হামলাকারী লাভিশ লাউঞ্জ ক্লাবে ভীড়ের মধ্যে ঢুকে বিশৃঙ্খলার সৃষ্টি করে। হৈ চৈ শুনে কাউন্ট শেরিফের কর্মকর্তারা বাইরে থেকে ক্লাবের ভিতরে আসার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

গ্রিনভিলে কাউন্টি শেরিফ হোবার্ট লুইস সংবাদ সম্মেলনে বলেছেন, ৪ জুলাই স্বাধীনতা দিবস উপলক্ষে সেখানে প্রচুর লোকের সমাগম ছিল।

লুইস জানিয়েছেন, লভিশ লাউঞ্জে প্রায় ২শ’ লোকের উপস্থিতি ছিল। অথচ ওই রাজ্যের গভর্ণর হেনরি ম্যাকমাস্টারের নির্বাহী আদেশ অনুযায়ী নাইটক্লাব এবং যে কোনও ধরনের কনসার্ট সীমিত আকারে পালনের নিয়ম লঙ্ঘন করেছে।

লুইস জানান, কোভিড-১৯ এ চলমান ভয়াবহ মহামারীতে দক্ষিণ ক্যারোলিনা নাইটক্লাবগুলো বন্ধ করে দেয়া দরকার।

শেরিফের কার্যালয়টি এই বিষয়ে আরও তথ্যের জন্য গভর্নরের কার্যালয়ে গেছেন বলে লুইস জানান।

হোবার্ট লুইস জানান, গুলি চালানোর ঘটনায় কর্তৃপক্ষ কমপক্ষে দুজন সন্দেহভাজন এবং সম্ভবত আরও অনেকের সন্ধান করছে এবং জড়িত লোকেরা বিভিন্ন গাড়িতে করে হামলাস্থল থেকে পালিয়ে যায়। তিনি নিশ্চিত করেছেন যে ঘটনাস্থলের অভ্যন্তর থেকে তাদের কমপক্ষে দু'জন বন্দুকধারীর হামলার ভিডিও আছে।

এক পুলিশ কর্মকর্তা জানান, ল্যাভিশ লাউঞ্জে এর আগেও অনেকবার এই ধরনের অপরাধের ইতিহাস রয়েছে। সূত্র : গ্রীনভ্যালি নিউজ, ইয়ন, এবিসি নিউজ

আগামীনিউজ/এসপি

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে