Dr. Neem on Daraz
Victory Day

টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত এমপি ফিরোজ


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: এপ্রিল ১, ২০২১, ০৩:০৮ পিএম
টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত এমপি ফিরোজ

ছবি: সংগৃহীত

ঢাকাঃ পাবনা-২ (সুজানগর-বেড়া আংশিক) আসনের সংসদ সদস্য এবং অর্থ ও ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আহমেদ ফিরোজ কবীর করোনায় আক্রান্ত হয়েছেন।

সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবীর নিজেই ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি গত ৭ ফেব্রুয়ারি করোনা টিকা নিয়েছিলেন।

বুধবার (৩১ মার্চ) রাতে আহমেদ ফিরোজ কবীর তার ফেসবুক ওয়ালে লিখেছেন ‘প্রিয় পাবনা ২ সুজানগর-বেড়াবাসী, করোনাকালীন এই সময়ে আপনাদের মাঝে নিজের সাধ্যমতো ছিলাম এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক এই সময়ে আসা সকল ত্রাণ ও সাহায্যসামগ্রী আপনাদের নিকট নিজ দায়িত্বে পৌঁছে দিয়েছি। ব্যস্তময় সময়ে নিজের স্বাস্থ্যের দিকে হয়ত তেমন দৃষ্টি দিতে পারিনি। যার ফলশ্রুতিতে আজ রিপোর্ট এলো 'করোনা পজিটিভ'। আগামী কিছুদিন আমার ও আপনাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য আপনাদের থেকে দুরে থাকতে হবে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং নিজেরা সুরক্ষিত থাকবেন। খোদা হাফেজ। জয় বাংলা,জয় বঙ্গবন্ধু।’

আহমেদ ফিরোজ কবীর এমপি’র ব্যক্তিগত সহকারী কবীর তাজুল ইসলাম বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে জানান, ২৯ মার্চ জাতীয় সংসদ ভবনে করোনার নমুনা দিয়েছিলেন ফিরোজ কবীর এমপি। বুধবার (৩১ মার্চ) জাতীয় সংসদ ভবনের করোনার নমুনা বুথ থেকে তার করোনা পজিটিভ বলে জানানো হয়। তিনি এখন নিজ গ্রামের বাড়ি সুজানগর উপজেলার সাতবাড়িয়ায় হোম কোয়ারেন্টাইনে আছেন।

এদিকে গত ৭ ফেব্রুয়ারি আহমেদ ফিরোজ কবীর এমপি সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা টিকা নিয়েছিলেন। ওই দিন তিনি টিকা নিয়ে পাবনার সুজানগর উপজেলায় করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচির উদ্বোধন করেছিলেন। তার করোনা টিকা নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিবুর রহমান।

এদিকে সংসদ সদস্যের করোনা পজিটিভ হওয়ার খবরে উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয় নেতা-কর্মীরা। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট দিয়ে তার রোগমুক্তি কামনা করেছেন।

আগামীনিউজ/এএইচ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে