Dr. Neem on Daraz
Victory Day

স্বাস্থ্যের ৭ কর্মকর্তা-কর্মচারীকে বদলি


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ৫, ২০২০, ১২:৪৪ পিএম
স্বাস্থ্যের ৭ কর্মকর্তা-কর্মচারীকে বদলি

ফাইল ছবি

ঢাকাঃ স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের (ডিজি) ব্যক্তিগত সহকারীসহ (পিএস) অধিদফতরে কর্মরত সাত কর্মকর্তা-কর্মচারীকে বদলি ও পদায়ন করা হয়েছে।

এর মধ্যে স্বাস্থ্য মহাপরিচালকের (ডিজি) ব্যক্তিগত সহকারী (মূলপদ প্রশাসনিক কর্মকর্তা) মো. শাহজাহান ফকির; তাকে জাতীয় নাক কান ও গলা ইনস্টিটিউটের প্রশাসনিক কর্মকর্তা শূন্যপদে বদলি ও পদায়ন করা হয়।

আর অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালকের (প্রশাসন) ব্যক্তিগত সহকারী মো. আজিজুল হক (মূলপদ প্রশাসনিক কর্মকর্তা); তাকে তার অতিরিক্ত দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়। তিনি মূল পদে কাজ করবেন বলেও চিঠিতে উল্লেখ করা হয়।

এছাড়া জনস্বাস্থ্য ইনস্টিটিউটের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ; তাকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা পদে বদলি ও পদায়ন করা হয়েছে।

অধিদফতরের পরিচালক অর্থের ব্যক্তিগত সহকারী মোহাম্মদ আব্দুল মান্নানকে স্বাস্থ্য মহাপরিচালকের ব্যক্তিগত সহকারী হিসেবে পদায়ন করা হয়। অধিদফতরের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর কৃষ্ণ কুন্ডুকে অতিরিক্ত মহাপরিচালক প্রশাসনের ব্যক্তিগত সহকারী হিসেবে পদায়ন করা হয়।

পরিচালক প্রশাসনের ব্যক্তিগত সহকারী (মূল পদ স্টেনোটাইপিস্ট) মো. আব্দুল মজিদ চৌধুরীকে পদায়ন করা হয়েছে পরিচালক পরিকল্পনা ও গবেষণার ব্যক্তিগত সহকারী হিসেবে। এছাড়া পরিচালক হাসপাতাল ও ক্লিনিকের ব্যক্তিগত সহকারী মো. কামরুল হাসানকে তার সংযুক্তির আদেশ বাতিল করে তাকে মূলপদের কর্মস্থলে বহাল করা হয়।

আগামীনিউজ/আশা

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে