Dr. Neem on Daraz
Victory Day

এমপির নিকট আবেদন করে স্মার্টফোন পেলেন দৃষ্টিপ্রতিবন্ধী


আগামী নিউজ | এস আহমেদ ফাহিম, নোবিপ্রবি প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১, ১২:৩২ পিএম
এমপির নিকট আবেদন করে স্মার্টফোন পেলেন দৃষ্টিপ্রতিবন্ধী

ছবি: সংগৃহীত

নোয়াখালীঃ অনলাইনে ক্লাস- পরীক্ষা দিতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দৃষ্টিপ্রতিবন্ধী  শিক্ষার্থী  ইয়াসিন হোসাইনকে স্মার্টফোন উপহার দিয়েছেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

বুধবার (২৫ আগস্ট) রাতে ইয়াসিনের হাতে স্মার্টফোন তুলে দেন এইচ এম ইব্রাহিমের ব্যক্তিগত সহকারী মতিউল ইসলাম সুমন।

নোবিপ্রবির মুক্তিযুদ্ধ অধ্যয়ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ইয়াসিন হোসেনের বাড়ি সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নে। এর আগে তিনি ডিভাইসের জন্য নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম বরাবর আবেদন করেন।

ইয়াসিনের আবেদনপত্র পাওয়ার পরপরই তার বাড়িতে গিয়ে স্মার্টফোনটি তুলে দেওয়া হয়েছে বলে জানান এইচ এম ইব্রাহিমের ব্যক্তিগত সহকারী মতিউল ইসলাম সুমন।

ইয়াসিন হোসাইন বলেন, বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস ও পরীক্ষা অনলাইনে হচ্ছে। আমার কোনো স্মার্টফোন না থাকায় অন্যের স্মার্টফোন দিয়ে ক্লাস করেছি। সামনে সেমিস্টার ফাইনাল পরীক্ষা থাকায় এমপি মহোদয়ের নিকট স্মার্টফোনের আবেদন করেছিলাম। তিনি আমাকে স্মার্টফোন দিয়েছেন। আমি তার নিকট কৃতজ্ঞ।

সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম বলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দৃষ্টিপ্রতিবন্ধি শিক্ষার্থী ইয়াসিন হোসাইনের আবেদনের পর তাকে স্মার্টফোন হস্তান্তর করা হয়। আমি তার ভবিষ্যত শিক্ষা জীবনের সফলতা কামনা করছি। 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে