Dr. Neem on Daraz
Victory Day

অনলাইনে পরীক্ষা সম্পন্ন হওয়ায় বেরোবি উপাচার্যের ধন্যবাদ জ্ঞাপন


আগামী নিউজ | শিহাব মন্ডল, বেরোবি প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১, ০৫:০০ পিএম
অনলাইনে পরীক্ষা সম্পন্ন হওয়ায় বেরোবি উপাচার্যের ধন্যবাদ জ্ঞাপন

ফাইল ফটো

রংপুরঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের(বেরোবি) বিভিন্ন বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে স্থগিত হওয়া অসমাপ্ত পরীক্ষাসমূহ সোমবার (২৩ আগস্ট) সম্পন্ন হয়েছে। গত ১২ আগস্ট থেকে অনলাইনে এসব পরীক্ষা শুরু হয়।   
 
এদিকে সুষ্ঠু ও সফলভাবে পরীক্ষাসমূহ সম্পন্ন হওয়ায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানিয়েছেন।
 
এক বিবৃতিতে তিনি বলেন, “সুষ্ঠু ও সফলভাবে পরীক্ষাসমূহ সম্পন্ন হওয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। একই সাথে গতানুগতিক ধারার বাইরে অনলাইন মাধ্যমে পরীক্ষায় অংশ গ্রহণ করে সহযোগিতার জন্য স্নেহভাজন শিক্ষার্থীদের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা ও কর্মচারীদেরকেও ধন্যবাদ জানাই। বিশেষভাবে ধন্যবাদ জানাই পরীক্ষা গ্রহণে গঠিত অনলাইন নীতিমালা প্রনয়ন ও বাস্তবায়ন কমিটির সকল সদস্যকে; যারা সুষ্ঠুভাবে পরীক্ষা গ্রহণে অক্লান্ত পরিশ্রম করেছেন।
 
ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি বিভিন্ন অনুষদের ডিনবৃন্দের প্রতি; যাদের পরামর্শ ও উৎসাহে প্রথমবারের মতো এই বিশ্ববিদ্যালয়ে অনলাইন প্রক্রিয়ায় পরীক্ষা পদ্ধতি/কার্যক্রম তরান্বিত হয়েছে।”
 
উপাচার্য বলেন, “এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষর্থী ও কর্মকর্তা-কর্মচারী সকলের ঐকান্তিক প্রচেষ্টায় এবং নিরলস পরিশ্রমের ফলশ্রুতিতে  এই পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। স্বল্প সময়ে পরীক্ষাসমূহ সম্পন্ন করার মাধ্যমে আপনারা নিজ নিজ দায়িত্ব পালনের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন।”
 
অনলাইনে অনুষ্ঠিত এসব পরীক্ষার ফলাফল আগামী ৩০ আগস্ট ২০২১ তারিখের মধ্যে প্রকাশ করতে উপাচার্য সংশ্লিষ্ট শিক্ষকদের প্রতি আহবান জানান।
 
বিবৃতিতে উপাচার্য আরো বলেন, “বিশ্বব্যাপী করোনা মহামারীর কারণে দীর্ঘদিন ধরে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তবে বর্তমান সরকারের নির্দেশনায় এই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সেমিস্টারের পাঠদান কার্যক্রম ইতোমধ্যে অনলাইনে সম্পন্ন হয়েছে। তাই শিক্ষার্থীদের ভবিষ্যতের কথা বিবেচনা করে বিভিন্ন সেমিস্টারের চূড়ান্ত পরীক্ষা সেপ্টেম্বর (২০২১) মাসের ১ম সপ্তাহে আয়োজন করতে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।”
 
সকল বিভাগের বিভিন্ন সেমিস্টারের আসন্ন চূড়ান্ত পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে তিনি সকলের সহযোগিতা অব্যহত রাখার আহবান জানান। 
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে