Dr. Neem on Daraz
Victory Day
চালু থাকবে অনলাইন ক্লাস

জবি বন্ধের মেয়াদ বৃদ্ধি


আগামী নিউজ | আতিক ইয়াসির সিয়াম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি প্রকাশিত: মে ২৩, ২০২১, ০৫:১৬ পিএম
জবি বন্ধের মেয়াদ বৃদ্ধি

ফাইল ফটো

ঢাকাঃ করোনা মহামারি পরিস্থিতি অবনতির কারণে সরকারের দেয়া লকডাউনের সময়কাল বৃদ্ধির পরিপ্রেক্ষিতে  ২৪ মে থেকে ৩০ মে পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সকল বিভাগ/দপ্তর বন্ধের মেয়াদ পুণরায় বৃদ্ধির ঘোষণা করা হয়েছে। তবে অনলাইনে শিক্ষা কার্যক্রম অব্যাহত থাকবে।
 
রবিবার (২৩ মে) উপাচার্যের (দায়িত্বপ্রাপ্ত) আদেশক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মােঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগ, মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা কর্তৃক নির্দেশনার প্রেক্ষিতে করোনা ভাইরাস পরিস্থিতি অবনতির কারণে জারিকৃত প্রজ্ঞাপনের নিমিত্তে ২৪ মে থেকে ৩০ মে পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগ/দপ্তর বন্ধ থাকবে। তবে জরুরী প্রয়োজনে ইন্সটিটিউট /বিভাগ/দপ্তর সমূহ খোলা রাখা যাবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়। এই সময়ে সকল শিক্ষক, কর্মকর্তা- কর্মচারী নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবে।
 
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, লকডাউন চলাকালীন অনলাইন ক্লাস, বিশ্ববিদ্যালয়ের জরুরি পরিষেবা (বিদ্যুৎ, পানি, গ্যাস, টেলিফোন ও ইন্টারনেট এবং নিরাপত্তা) চালু থাকবে এবং সরকার কর্তৃক জারিকৃত অন্যান্য নির্দেশনাও প্রতিপালিত হবে।
 
প্রসঙ্গত, করোনা ভাইরাস সংক্রমণ আশংকাজনক হারে বৃদ্ধি পেতে থাকায় গত ৩১ মার্চ প্রথম ধাপের লকডাউনের আগেই সরকারি নির্দেশনা মােতাবেক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভাগ/দাপ্তরিক কার্যক্রম সীমিত আকারে পরিচালনা ও বিভিন্ন বিভাগের পরীক্ষাসমূহ বন্ধ করার সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে