Dr. Neem on Daraz
Victory Day

আফগানিস্তানে জঙ্গি হামলা: নিহত ৪


আগামী নিউজ | আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২১, ১০:৪২ পিএম
আফগানিস্তানে  জঙ্গি হামলা: নিহত ৪

ছবি: সংগৃহীত

ঢাকাঃ আফগানিস্তানজুড়ে একাধিক জঙ্গি হামলায় নিহত হয়েছেন নিরাপত্তা বাহিনীর কমপক্ষে ৪ সদস্য। এরমধ্যে রয়েছেন একজন কমান্ডারও। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরো ৭ জন। অভিযান চালিয়ে দুই ডজনেরও বেশি তালেবান সদস্যকে নিষ্ক্রিয় করার পরদিনই পাল্টা এ হামলা হয়েছে দেশটির পূর্বাঞ্চলীয় এবং দক্ষিণাঞ্চলীয় একাধিক প্রদেশে। বেসামরিক নাগরিকরাও এই হামলায় হতাহতের শিকার হয়েছেন বলে জানিয়েছে আল-জাজিরা।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) কান্দাহার প্রদেশের পুলিশের মুখপাত্র এক বিবৃতিতে জানিয়েছেন, সেখানে পুলিশের একটি পোস্টকে লক্ষ্য করে গাড়ি বোমা হামলা চালানো হয়। এতে ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের সকলের অবস্থাই গুরুতর। এদিকে, কুনার প্রদেশেরও একটি পুলিশ পোস্টে হামলা চালায় জঙ্গিরা।

এতে ৪ পুলিশ সদস্য নিহত হয়েছেন। জালালাবাদ প্রদেশে রাস্তার পাশে পুঁতে রাখা বোমায় আহত হয়েছেন ৩ বেসামরিক নাগরিক। এর আগে শুক্রবার রাতে অভিযান চালিয়ে ১৮ তালেবান জঙ্গিকে হত্যা করে আফগান সেনাবাহিনী। এতে আহত অবস্থায় আরো ৯ জঙ্গিকে আটক করা হয়েছে।

আগামীনিউজ/এএইচ

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে