Dr. Neem on Daraz
Victory Day

বউয়ের উপর অভিমান করে নিজের পুরুষাঙ্গ নিজেই কর্তন !


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জুন ১০, ২০২১, ১২:৪৯ পিএম বউয়ের উপর অভিমান করে নিজের পুরুষাঙ্গ নিজেই কর্তন !
কুষ্টিয়াঃ পরকীয়ার অপবাদ দেওয়ায় কুষ্টিয়ার কুমারখালিতে নিজের বউয়ের উপর অভিমান করে পুরুষাঙ্গ কাটার খবর পাওয়া গেছে। এ ঘটনাকে ঘিরে এলাকায় চরম গুঞ্জন চলছে।
 
জানা যায়, উপজেলার হাসিমপুরের বাঁখই মোহাম্মদপুর গ্রামের মুঞ্জল মণ্ডলের ছেলে মুনতাজ আলী(৫২) বউয়ের উপর অভিমান করে নিজের পুরুষাঙ্গের অর্ধেকের বেশি কেটে ফেলেছে।
 
অসুস্থ অবস্থায় কুমারখালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে মুনতাজ আলী জানান, তার নিজের বউ পাশের বাড়ির একটি মহিলার সাথে পরকীয়ার অভিযোগ আনে।বুধবার সকালে পবিত্র কুরআন  ছুঁয়ে এমন নোংড়া কাজ করেনি বলে জানালেও তাঁর বউ বিশ্বাস করে নাই। আর এই অভিমানে বুধবার রাত আটটার সময় নিজ ঘরে দ্যা দিয়ে নিজের পুরুষাঙ্গ কাটেন তিনি।
 
হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত মুনতাজ আলীর পুরুষাঙ্গের ৭৫ শতাংশই কাটা হয়েছে।
 
গুরুতর অসুস্থ অবস্থায় মুনতাজ আলীকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে তার বউকে অনুতপ্ত অবস্থায় পাশে থাকতে দেখা গেছে। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট আবাসিক মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
 
এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, বিষয়টি শুনেছি তবে কোনো অভিযোগ পাইনি।