Dr. Neem on Daraz
Victory Day

করোনায় ইবি শিক্ষকের মৃত্যু


আগামী নিউজ | এম.বি রিয়াদ, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি প্রকাশিত: মে ৬, ২০২১, ১১:৫৩ এএম করোনায় ইবি শিক্ষকের মৃত্যু

কুষ্টিয়াঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. আহসান উল্লাহ মারা গেছেন।

বুধবার রাত ১১ টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তিনি মারা যান। বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ অলী উল্ল্যাহ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অধ্যাপক আহসান উল্লাহ কয়েক দিন ধরে করোনার সঙ্গে লড়াই করছিলেন। অবস্থা সংকটাপন্ন হওয়ায় বুধবার তাকে কুষ্টিয়া থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তিনি ইন্তেকাল করেছেন। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকহত। তার আত্মার মাগফিরাত কামনা করি।

জানা গেছে, প্রফেসর ড. আহসান উল্লাহ মৃত্যুকালে স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাজা এবং দাফন গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে সম্পন্ন হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যারা।

অধ্যাপক মুহাম্মদ আহসান উল্লাহ দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজের দ্বিতীয় ব্যাচের কৃতি ছাত্র ও বিভাগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ছিলেন। বিভাগের সাবেক চেয়ারম্যান, হল প্রভোস্ট, ছাত্র উপদেষ্টা, শিক্ষক সমিতির সহ-সভাপতি এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের দল-মত নির্বিশেষে সকলের প্রিয় ছিলেন তিনি। এ ছাড়া তিনি গুরুত্বপূর্ণ কয়েকটি মূল্যবান বইয়ের লেখকসহ বিদগ্ধ গবেষক ছিলেন।

আগামীনিউজ/এএস