Dr. Neem on Daraz
Victory Day

সেনবাগে ট্রাকের চাপায় ব্যবসায়ীর মৃত্যু


আগামী নিউজ | মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২১, ০২:৫৭ পিএম সেনবাগে ট্রাকের চাপায় ব্যবসায়ীর মৃত্যু

নোয়াখালী: জেলার সেনবাগে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (৪মে) বেলা ১১ টার দিকে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সেনবাগের মোহাম্মদপপুর ইউনিয়নের গোপাল পুকুরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু সায়ীদ শাহিন (৩১), সেনবাগ পৌরসভার অট্রধোন এলাকার আতর আলী হাজী বাড়ির আবদুর রবের ছেলে এবং উপজেলার সেবারহাট বাজারের একজন ব্যবসায়ী

প্রত্যক্ষদর্শী সেনবাগ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগান জানান, ব্যবসায়ী শাহিন সেনবাগ পৌরসভা এলাকা থেকে তার সেবারহাট ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে ফেনী থেকে নোয়াখালী গামী একটি বেপরোয়া গতির ইটবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ওই ব্যবসায়ীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে স্থানীয়রা ইটবাহী ট্রাকটি আটক করে পুলিশে খবর দেয়। তবে ঘাতক ট্রাক চালক দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
 
সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। পরবর্তীতে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আগামীনিউজ/নাহিদ