Dr. Neem on Daraz
Victory Day

ময়মনসিংহে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার                                                   


আগামী নিউজ | আনোয়ার সাদত জাহাঙ্গীর, ময়মনসিংহ জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২১, ০৮:০৬ এএম ময়মনসিংহে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার                                                   

ময়মনসিংহ: জেলার ফুলবাড়িয়া উপজেলার কাহালগাঁও দক্ষিণপাড়া গ্রামের ৪২ দিন বয়সের এক শিশু সন্তান রেখে মা কুলসুম আক্তারকে (২২) হত্যা করার অভিযোগ উঠেছে তাঁর স্বামী হাসান আলীর বিরুদ্ধে । বুধবার সকালে বাড়ির পাশে লেবু বাগানে কুলসুম আক্তারের ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা । খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মচিমহায় প্রেরণ করেছে পুলিশ । 

নিহত কুলসুমের বুকে আঘাতের চিহ্ন ও দুই হাটু মাটিতে লাগা থাকায় ঘটনাটি রহস্যজনক বলে মন্তব্য করছেন অনেকে । এ ঘটনায় তার স্বামী হাসান আলীকে পুলিশ গ্রপ্তার করেছে । 

জানা যায়, দুই বছর আগে হাসান আলীর সঙ্গে বিয়ে হয় কুলসুম আক্তারের । তাঁদের ঘরে ৪২ দিন বয়সের একমাত্র পুত্র সন্তান রয়েছে। গত প্রায় আট মাস ধরে কুলসুমকে বাবার বাড়ি যেতে দেন না স্বামী । যৌতুকসহ এসব বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। গত মঙ্গলবার সকালে বাবার বাড়ি ভাবি কুলসুমকে নিতে আসলেও তাকে যেতে দেওয়া হয়নি । রাতে এ নিয়েও তাদের মধ্যে ঝগড়া হয় । 

নিহতের বড় ভাই আতাহার আলী বলেন,বোনকে নিয়ে আসার জন্যে ভাবিকে পাঠিয়েছিলাম, এরপরও দেয়নি। পরিকল্পিতভাবে আমার বোনকে হত্যা করে ধামাচাপা দিতে ফাঁসির ঘটনা সাজিয়েছেন তার স্বামী সহ পরিবার । 

এ ঘটনায় কুলসুমের আরেক ভাই রফিকুল ইসলাম বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন । 

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. আজিজুর রহমান বলেন, হত্যা করে গাছে লাশ ঝুলানোর চেষ্টা করা হয় । গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হত্যা মামলা হওয়ার পর নিহতের স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে ।

আগামীনিউজ/নাহিদ