Dr. Neem on Daraz
Victory Day

কোমোরভোগ গ্রাম এখন পুরুষশূন্য !


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৯, ২০২১, ১০:২৫ পিএম কোমোরভোগ গ্রাম এখন পুরুষশূন্য !

কুষ্টিয়াঃ খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের কোমর গ্রামের গত বুধবার ও বৃহস্পতিবার দু'দফা সামাজিক কোন দলে ঘরবাড়ি ভাঙচুর লুটতরাজ তিনটা মামলায় গ্রেফতারের কোমোরভোগ গ্রাম এখন পুরুষশূন্য হয়ে পড়েছে।

বৃহস্পতিবার রাতে পুলিশি ব্যাপক অভিযানের গোলমালে ব্যাবহারিত দেশীয় অস্ত্র ঢাল শড়কি বল্লম রামদা চাপাতি ও আসোসহ বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়েছে। 

তবে এ অভিযানে কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। গত দুইদিনের সতর্ক অবস্থায় দুই প্লাটুন পুলিশ কোমরভোগ এলাকায় মোতায়েন রয়েছে। 
 
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুজ্জামান তালুকদার জানান, গোলমালে ভাঙচুর লুটতরাজ আহত ও তিন মামলার পর নতুন কোন ঘটনা ঘটেনি। এলাকায় নারী ও শিশু ছাড়া অন্য কাওকে পাওয়া যায়নি। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। 
 
উল্লেখ্য গত বুধবার প্রতিবার উপজেলার কুমারভোগ গ্রামে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ব্যাপক ঘরবাড়ি ভাঙচুর লুটতরাজ ১০ জন আহত হয় এবং থানায় মামলায় ১৮ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায় পুলিশ। 
 
আগামীনিউজ/এএস