Dr. Neem on Daraz
Victory Day

ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী দিলেন জাপা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক   প্রকাশিত: মার্চ ২৯, ২০২০, ০৯:০৩ পিএম ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী দিলেন জাপা

ঢাকা: করোনা ভাইরানের কারণে কর্মহীন হয়ে পড়া সুবিধাবঞ্চিতদের ঘরে ঘরে গিয়ে চাল, আলু, মসুর ডাল ,সাবান ও মাস্ক  বিতরণ করেছেন জাতীয় পার্টির কো: চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা।

পাশাপাশি জাপার প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন ও লিয়াকত হোসেন খোকা এমপিও নিজ নিজ এলাকায় জনগণের মাঝে খাবার বিতরণ করছেন।

বাবলা আজ দিনব্যাপী তার নির্বাচনী এলাকার কদমতলী থানার ৫৮ নং ওয়ার্ডের ওয়াসা এলাকায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে  নিজের ব্যাক্তিগত পক্ষ থেকে তিনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এই সময় তার সঙ্গে ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ন সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সুজন দে, যুগ্ন প্রচার সম্পাদক ও কদমতলী থানার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান,  জাপার কেন্দ্রীয় নেতা মো: মনিরুজ্জামান,স্থানীয় জাপা নেতা হোসেন মিয়া,  ফয়েজ আহমেদ, ডি, কে সমির, মো: জুয়েল ওসমান,  বাবুল হোসেন মিন্টু,  স্বেচ্ছাসেবক পার্টির নেতা মো: রনি, লিটন আলী,  শ্রমিক পার্টির আঞ্জু বেগম,  আলমগীর হোসেন, হায়দার আলী, মো:  স্বাধীন, মো: আদু ইসলাম প্রমুখ।


এছাড়া রোববার সকাল ১১ টার পর থেকে জাতীয় পার্টির নেতাকর্মীরা চার টি টিমের বিভক্ত হয়ে কদমতলী থানার ৫৮, ৫৯, ৫২ ও ৫৩ নং ওয়ার্ডের  প্রায় সাত শতাধিক বাড়ীতে গিয়ে ঢাকা- ৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার পক্ষ থেকে  তিন কেজি করে চাল, এক কেজি মসুর ডাল, এক কেজি আলু, দুইটি সাবান ও একটি করে মাস্ক প্রতিটি সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে বিতরন করেন। এই সময়  জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


এর আগে  এমপি আবু হোসেন বাবলা সকাল ১০ টার দিকে  ৫৮ নং ওয়ার্ডের ১ নং সড়ক থেকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে জীবনুনাশক প্রতিষোধক ছিটানোর কর্মসুচী উদ্বোধন করেন। 


রবিবার(২৯মার্চ )সকাল থেকে শ্যামপুর থানার সুবিধাবঞ্চিতদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেন সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করলেন হাজী মিলন

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন আজ রবিবার সকাল থেকে নিজ বাসায় এবং পুরান ঢাকার সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে খাবার বিতরণ করেন। তিনি প্রত্যেক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু ও লবন বিতরণ করেন। আগামী ৪ এপ্রিল পর্যন্ত তিনি দুস্থদের মাঝে এ খাবার বিতরণ করবেন।  এসময় হাজী মিলনের ছেলে রাকিব উদ্দিন আবিরসহ স্থানীয় জাপার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

অন্যদিকে জাপার আরেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা গত ২২ এপ্রিল থেকে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রতিটি গ্রামে তার নিজের তত্তাবধানে মানুষের মাঝে খাবার বিতরণ করছেন। তিনি আজ বারদি ইউনিয়নে নিজ হাতে বিভিন্ন বাড়ীতে গিয়ে খাবার ও ঔযধ বিতরণ করেন।

আগামী নিউজ/সুশান্ত/নাঈম