আজই মাঠে নামবেন সাকিব

খেলাধুলা ডেস্ক জুন ১৭, ২০২১, ০২:১৭ পিএম

ঢাকাঃ ঢাকা প্রিমিয়ার লিগে কাণ্ড ঘটিয়ে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছিলেন সাকিব আল হাসান। বুধবার তার নিষেধাজ্ঞা শেষ হওয়ায় আজই মাঠে ফিরবেন সাকিব। তার ফেরার ব্যাপারটি নিশ্চিত করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

গত ১১ জুন আবাহনী লিমিটেডের বিপক্ষে ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তের বিপক্ষে ক্ষুব্ধ হয়ে স্ট্যাম্প ভেঙে রাগ প্রকাশ করেছিলেন সাকিব। স্বাভাবিকভাবেই তার এই ঘটনা নেতিবাচক হিসেবেই চোখে পড়েছে। ফলে শাস্তি পেতে হয় সাকিবকে। ডিপিএলে তিন ম্যাচ নিষেধাজ্ঞা দেওয়া হয় তাকে। সেই সাথে ৫ লাখ টাকা জরিমানাও করা হয় সাকিবকে। টাকা পরিশোধ আগেই করেছিলেন, এবার নিষেধাজ্ঞা থেকেও মুক্তি পেয়েছেন। তাই আর মাঠে ফিরতে বাধা নেই সাকিবের।

আজ সন্ধ্যায় গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মাঠে নামবে মোহামেডান স্পোর্টিং ক্লাব। গ্রুপ পর্বে এটিই তাদের শেষ ম্যাচ। মোহামেডানের দলীয় সূত্র নিশ্চিত করেছেন, এই ম্যাচ দিয়েই আবার ডিপিএলে ফিরছেন সাকিব।

টুর্নামেন্টটি অবশ্য খুব একটা ভালো যাচ্ছে না সাকিবের। বল হাতে উইকেটের দেখা পেলেও ব্যাট হাতে এখনো ধারাবাহিক হতে পারেননি তিনি। আবাহনীর বিপক্ষে অবশ্য ব্যাট হাতে রান পেয়েছিলেন।

প্রসঙ্গত, নিষেধাজ্ঞা পাওয়ার পরেই জৈব সুরক্ষা বলয় ছেড়ে বের হয়েছিলেন সাকিব। একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে অংশ নেন এবং শুভেচ্ছাদূত হিসেবে একটি অনুষ্ঠানে যোগ দেন এই অলরাউন্ডার।