টি-টোয়েন্টি সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে খেলবেন না মুশফিক

খেলাধুলা ডেস্ক জুন ৮, ২০২১, ১২:৩৩ পিএম

ঢাকাঃ জৈব সুরক্ষার বলয়ে ক্লান্ত হয়ে পড়েছেন ক্রিকেটাররা। একটানা দীর্ঘদিন এই জৈব সুরক্ষা বলয়ে থাকায় আসন্ন জিম্বাবুয়ে সিরিজে চার শীর্ষ ক্রিকেটারদের বিশ্রাম দেওয়ার কথা বলা হয়েছিল। জানানো হয় তিন ফরম্যাটে ঘুরিয়ে-ফিরিয়ে খেলানো হবে শীর্ষ ক্রিকেটারদের। এর মধ্যে গুঞ্জন রয়েছে টি-টোয়েন্টিতে খেলবেন তামিম এবং টেস্টে খেলবেন না সাকিব।

জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম চেয়েছেন বাংলাদেশ দলের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তবে টি-টোয়েন্টিতে না খেললেও ওয়ানডে এবং টেস্টে খেলবেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন।

এ দুই শীর্ষ ক্রিকেটারের না খেলার বিষয়টি এখনো গুঞ্জন হলেও জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না মুশফিক। টি-টোয়েন্টি সিরিজ না খেললেও টেস্ট এবং ওয়ানডে ঠিকই খেলবেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচক।

এক সাক্ষাতকারে তিনি বলেন, “মুশফিক আজ (সোমবার) আমাকে ফোন দিয়েছিল এবং জানিয়েছে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবেনা সে। আমরা এখনো এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেইনি। তবে আমরা তাঁদের সিদ্ধান্তকে সম্মান জানাই।”