কোহলির ঢাকা আসা অনিশ্চিত

ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২৮, ২০২০, ১১:০৬ পিএম
ছবি: সংগৃহীত

ঢাকা: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ১৮ থেকে ২১ মার্চের মধ্যে দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। যেখানে বিশ্ব একাদশের মোকাবেলা করবে এশিয়া একাদশ। ভারত থেকে বেশ কয়েকজন ক্রিকেটারের থাকার কথা এশিয়া একাদশে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান সংবামাধ্যমে তাদের নামও জানিয়ে দিয়েছেন। কারো সঙ্গে চুক্তি হয়নি উল্লেখ করলেও চারজনের দলে থাকা এক প্রকার নিশ্চত করেন তিনি। লোকেশ রাহুল এবং বিরাট কোহলিকে নিয়ে সংশয় প্রকাশ করেন।

তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, এখনো এশিয়া একাদশে ভারতের কারা খেলবেন তা ঠিক হয়নি। তারা ক্রিকেটারদের পরিশ্রমের ব্যাপারটা পরীক্ষা করে দেখবেন। এরপর বাংলাদেশে ক্রিকেটার পাঠানোর সিদ্ধান্ত নেবেন। বিসিসিআইয়ের সূত্র ব্যবহার করে বিষয়টি নিশ্চিত করেছে সংবাদ সংস্থা পিটিআই।

ওই সূত্র জানিয়েছে, বাংলাদেশ থেকে দশজনের একটা নাম দেওয়া হয়েছে বিসিসিআইকে। তার মধ্যে থেকে বিসিসিআই পাঁচজনকে পাঠাতে পারবে বলে মনে করছে। অধিনায়ক বিরাট কোহলিসহ সকলের ধকলের মাত্রা পরীক্ষা করে ক্রিকেটার পাঠানো হবে বলে জানায় ওই সূত্র। ঢাকায় কোহলির ওই ম্যাচ খেলতে যাওয়া নিয়ে ভারতের কোচ রবি শাস্ত্রী বলেন, 'এটা ক্রিকেটারদের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে। তারা ধকল মনে করলে বোর্ডকে জানাবে।'

আগামীনিউজ/রবিউল/জাকিউল