নিজেকে কবে বদলাবেন উমর আকমল?

ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ২, ২০২০, ০২:৫৯ পিএম
ফাইল ছবি

ঢাকা : প্রতিভা থাকা সত্বেও পাকিস্তান জাতীয় দলে নিজের আসনটি ধরে রাখতে পারেননি উমর আকমল। উচ্ছৃঙ্খল আচরণের কারণে বারবার শাস্তি পেয়েছেন প্রতিভাবান এই ব্যাটসম্যান। দীর্ঘ দিন ধরে মাঠের বাহিরে থাকা এ পাক ক্রিকেটার আবারো খবরের শিরোনাম হয়েছেন। আর করে নিজেকে বদলাবেন উমর আকমল?

নৈশ পার্টিতে গিয়ে মহিলাদের সঙ্গে অভব্যতা থেকে শুরু করে ট্র্যাফিক আইন অমান্য এবং ট্র্যাফিক সার্জেন্টের সঙ্গে দুব্যবহারের  দায়ে জেলও খাটেন তিনি। এবার পাকিস্তান জাতীয় ক্রিকেট একাডেমির ফিটনেস ট্রেইনারের সামনে বাজে ব্যবহার করেছেন উমর। 

এরইমধ্যে জাতীয় ক্রিকেট একাডেমির কোচিং স্টাফ উমর আকমলের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছে। তার প্ররিপ্রেক্ষিতে উমরের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা নিতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

গত বছর দুবাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে পঞ্চম ওয়ানডে ম্যাচের আগে গভীর রাত পর্যন্ত হোটেলের বাইরে ছিলেন উমর আকমল। এ জন্য ম্যাচ ফির ২০ শতাংশ অর্থ জরিমানার পাশাপাশি আকমলকে মৌখিকভাবে তিরস্কারও করেছিল পিসিবি।

তারপর এক সাক্ষাৎকারে আকমল দাবি করেছিলেন, তিনি পাল্টে গেছেন এবং ভক্তরা নতুন এক উমর আকমলকে দেখতে পাবেন, ‘নিজেকে অনেক বদলেছি। গত তিন-চার বছরে সামাজিক যোগাযোগমাধ্যমে আসিনি। বলতে পারেন, সামনে নতুন এক উমর আকমলকে দেখতে পাবেন ভক্তরা।

কিন্তু উমর আকমল কি বদলে গেছেন? নিজেকে কবে বদলাবেন তিনি?

আগামীনিউজ/জেডআই