রাজধানীতে ছিনতাই চক্রের ২০ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০২৩, ১০:০১ এএম
প্রতীকী ছবি

ঢাকাঃ রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ছিনতাই চক্রের ২০ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য। সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত রাজধানীর আদাবর, মোহাম্মদপুর, হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-২ এর সদর দফতর থেকে পাঠানো এক বার্তায় এই তথ্য জানানো হয়েছে। 

র‌্যাব জানায়, গ্রেফতাররা গতকাল সোমবার দেশীয় অস্ত্রসহ রাজধানীর কারওয়ান বাজার, মোহাম্মদপুর, আদাবর, হাজারীবাগ ও বসিলা এলাকায় ছিনতায়ের প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক ফজলুল হক বলেন, গ্রেফতারদের বিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা রাজধানীর মোহাম্মদপুর, ধানমণ্ডি, শ্যামলী, ফার্মগেট, চাঁদ উদ্যান, ঢাকা উদ্যান, বসিলা এবং কাওরানবাজারসহ বিভিন্ন জায়গায় সংঘবদ্ধভাবে ছিনতাই ও সন্ত্রাসীকার্যক্রমে অংশগ্রহণ করে থাকে। এছাড়াও বিভিন্ন সময় তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দেশীয় অস্ত্র প্রদর্শনীর মাধ্যমে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে।

তিনি আরও বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে রাজধানীসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক, দস্যুতা, ছিনতাই, অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে। এছাড়া ভবিষ্যতেও এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

বুইউ