প্রেস ক্লাবের সামনে বিএনপির সমাবেশ চলছে

নিজস্ব প্রতিবেদক জুলাই ৩০, ২০২২, ১১:০৬ এএম

ঢাকাঃ সারা দেশে নজিরবিহীন লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ চলছে। শনিবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৯টায় সমাবেশ শুরু হয়।

এতে দলটির নেতাকর্মীরা অংশ নিয়েছেন। তারা সড়কের এক অংশ বন্ধ করে নানা স্লোগান দিচ্ছেন। বিভিন্ন রুটের যানবাহনের একমুখী চলাচলের কারণে ওই এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

সমাবেশ শুরু হওয়ার আগেই ছোট ছোট মিছিল নিয়ে বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের (ঢাকা মহানগর) বিভিন্ন স্তরের নেতাকর্মী এবং কেন্দ্রীয় নেতারা প্রেস ক্লাবের সামনে জড়ো হতে শুরু করেন।

সমাবেশস্থলে দেখা যায়, বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা সড়কে বসে এবং আশপাশে জড়ো হয়ে বিক্ষোভ করছেন। এতে করে প্রেস ক্লাবের সামনের সড়কের একপাশ সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে। ফলে সদরঘাট, যাত্রাবাড়ী, সায়েদাবাদ, মতিঝিল থেকে ছেড়ে আসা গণপরিবহনকে বিকল্প সড়ক ব্যবহার করতে হচ্ছে।

সমাবেশকে কেন্দ্র করে আশেপাশের এলাকায় অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালামের সভাপতিত্বে সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এমবুইউ