জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাস করে: জাপা মহাসচিব

জিকরুল হক, উত্তরাঞ্চল প্রতিনিধি ফেব্রুয়ারি ২৭, ২০২১, ০৩:৩৬ পিএম
ফাইল ফটো

নীলফামারীঃ জেলার সৈয়দপুর পৌরসভা নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ না হলে আগামী দিনে সংসদ বিরোধী দল শুন্য হবে। জাতীয় পার্টি গণতন্ত্রে বিশ্বাস করে। সাধারণ মানুষের ভোটাধিকার প্রয়োগের রাজনীতি বিশ্বাস করে।

শনিবার সৈয়দপুর শহরের ইকু হেরিটেজে দুপুরে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় কালে জাতীয় পার্টির মহাসচিব ও ডাকসুর সাবেক জিএস জিয়া উদ্দিন বাবলু ওইসব কথা বলেন। তিনি তার বক্তব্যে আরও বলেন, স্থানীয় সরকার নির্বাচনেও আ’লীগ পেশি শক্তির চর্চা করছে। সৈয়দপুর পৌরসভা নির্বাচনে জাপার মনোনিত লাঙ্গল মার্কার প্রার্থী আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিকের নির্বাচনী পথসভায় আ’লীগ হামলা করেছে।

মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে। জাপার স্থানীয় নেতাকর্মীদের মারপিট করেছে। মাইকে নির্বাচনী প্রচারনার সময় মাইক অপারেটরকে মারপিট করে। ভাংচুর করেছে যানবাহন। এতে করে আ’লীগ সৈয়দপুরে ত্রাসের রাজত্ব সৃষ্টি করতে চাইছে। যাতে লাঙ্গল মার্কার ভোটাররা ভোট কেন্দ্রে ভোট দিতে না যায়। সাংবাদিক এক প্রশ্নের জবাবে জিয়া উদ্দিন বাবলু আরও বলেন, আমি ইতোমধ্যে আ’লীগ কর্তৃক সৈয়দপুরে সৃষ্ট ঘটনার বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার নূরুল হুদা ও জেলার ডিসি, এসপিকে বিষয়গুলো বলেছি।

সৈয়দপুরের আ’লীগ জননেত্রী শেখ হাসিনাকে বিতর্কিত করতেই লাঙ্গল মার্কার প্রার্থী, কর্মী সমর্থক ও সভা সমাবেশে হামলা করছে। এটিকে গণতন্ত্রের চর্চা বলে না। তার মতে সাধারণ মানুষ ভোটকেন্দ্র যাবে, ভোট দিবে, ভোটের মাধ্যমে জয়পরাজয় নির্ধারণ হবে।

স্থানীয় আ’লীগ যা করছে তাতে করে প্রতিক্রিয়াশীল দলগুলো নিরাপদে থাকছে। তারা মজা নিচ্ছে। তিনি আরও বলেন আজ রবিবার অবশ্যই শান্তিপূর্ণ ভোট হবে। ভোটকেন্দ্রে সব মানুষ যাবে। আইনশৃঙ্খলা বাহিনী সজাগ রয়েছে।

ইতোমধ্যে বিজিবি শহরে টহল দেয়া শুরু করেছে। আ’লীগের অতিরিক্ত বাড়াবাড়ি করার চেষ্টা করলে প্রয়োজনে র‌্যাবও মাঠে নামবে। এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু, লাঙ্গল মার্কার প্রার্থী আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/এএস