বসন্তের কোকিল নয়, দুঃসময়ের কর্মী চায় আ.লীগ

আগামী নিউজ প্রতিবেদক নভেম্বর ১১, ২০১৯, ০৪:১৯ পিএম

ঢাকা: বসন্তের কোকিলদের এনে দলে ভেড়ানোর চেষ্টা না করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

সোমবার (১১ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী, লুটেরা, সন্ত্রাসী ও দুর্নীতিবাজরা সাবধান, আওয়ামী লীগে এদের ঠাঁই হবে না। আমরা দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল চাই না।

দলের সাধারণ সম্পাদক বলেন, আমাদের দলে কর্মী- সমর্থকের অভাব নেই। আমি স্পষ্টভাবে বলতে চাই আমরা আমাদের পার্টিতে দূষিত রক্ত আর চাই না। দূষিত রক্ত বের করে দিয়ে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করতে হবে। আমরা চাইবো ক্লিন ইমেজের কর্মীদের নেতা বানাতে। খারাপ লোকের কোন দরকার নেই। খারাপ লোকেরা দলের দুর্নাম ডেকে আনে। দলের দুঃসময় আসলে এই খারাপ লোকদেরকে বাতি জ্বালিয়েও খু্ঁজে পাওয়া যাবে না।

তিনি আরো বলেন, দক্ষিণের সম্মেলনের মধ্য দিয়ে সেসব ক্লিন ইমেজের নেতৃত্ব বেরিয়ে আসবে। স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনেও যাদের ক্লিন ইমেজ আছে তাদের দিয়ে নয়া নেতৃত্ব সৃষ্টি করা হবে। আসুন আমরা মাদককে না বলি, দুর্নীতিকে না বলুন, সন্ত্রাসকে না বলুন, টেন্ডার- চাঁদাবাজীকে না বলুন, ভূমি দখলকে অন্যের বাড়ি দখলকে না বলুন।

জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পরিষ্কার বার্তা নেতাদের কাছে-কর্মীদের কাছে দিয়ে গেলাম উল্লেখ করে সেতুমন্ত্রী আরো বলেন, চাঁদাবাজ-মাদক ব্যাবসায়ী- দুনীতিবাজ-লুটেরারা- সন্ত্রাস-দুর্নীতিবাজরা সাবধান, এদের জায়গা নেই শেখ হাসিনার স্বেচ্ছাসেবক লীগে। মনে রাখবেন ক্ষমতা চিরদিন থাকে না। ক্ষমতার দাপট দেখাবেন না কেউ। বসন্তের কোকিলদের এনে দল ভারি করার চেষ্টা করবেন না। দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল চাই না।

আগামী নিউজ/এমআর