করোনায় কেড়ে নিল শিল্পপতি হাসান জামিলকে

নিজস্ব প্রতিবেদক জুন ২৫, ২০২০, ০১:১৬ পিএম
হাসান জামিল

ঢাকা: প্রাণঘাতী ভাইরাস করোনায় আক্রান্ত মারা গেছেন বিশিষ্ট শিল্পপতি ও কুমিল্লার দাউদকান্দির বাসিন্দা হাসান জামিল সাত্তার।

বৃহস্পতিবার (২৫ জুন) ভোর সাড়ে পাঁচটার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে, এক মেয়ে ও এক ভাইসহ অনেক আত্মীয়-স্বজনসহ শুভাকাঙক্ষী রেখে গেছেন।

হাসান জামিলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাতিজা ও দাউদকান্দি পৌরসভার মেয়র নাঈম ইউসুফ সেইন। তিনি জানান, চাচা কিডনিসহ শারীরিক নানা সমস্যায় অসুস্থ ছিলেন। এছাড়াও তিন দিন আগে করোনা পজিটিভ আসার পর তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তিনি মারা যান।

প্রবাসী স্বজনরা দেশের আসার পর শুক্রবার বেলা ১১টায় স্বাস্থ্যবিধি মেনে দাউদকান্দির হাসানপুর শহীদ নজরুল ইসলাম সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানানো হয়েছে।

শিল্পপতি হাসান জামিলের মৃত্যুর খবরে তার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব:) সুবিদ আলী ভূইয়া, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন ও দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

আগামীনিউজ/আরিফ/জেএস