নিশোর ‘সুড়ঙ্গ’র চমক নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক জুন ৯, ২০২৩, ০৯:২৩ পিএম
ফাইল ছবি

ঢাকাঃ আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো অভিনীত প্রথম সিনেমা ‘সুরঙ্গ’। 

ইতিমধ্যেই সিনেমাটিকে ঘিরে দর্শকদের মধ্যে ব্যপক আগ্রহের সৃষ্টি হয়েছে। সেই উত্তেজনার পারদ আরো বাড়িয়ে দিয়েছে আফরান নিশোর ফার্স্ট লুক।


সোমবার (৫ জুন) প্রকাশ পেয়েছে ‘সুরঙ্গ’ সিনেমায় এই অভিনেতার লুক। এদিন ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির অফিসিয়াল ফোরটেস্ট। ১ মিনিট ২১ সেকেন্ডের এই পূর্বাভাসে নানারূপে দেখা মিলেছে নিশোকে। কখনো ইলেকট্রিশিয়ান, কখনো জেলখানার কয়েদি, কখনো আবার প্রেমিকরূপে।

এছাড়া নিশো বাদেও দেখা মিলেছে অভিনেত্রী তমা মির্জার। অনেকটা অবোলা নারীর চরিত্রে তাকে দেখা গেলেও পূর্বাভাসের শেষটা হয় আফরান নিশোর ভয়ংকর হাসি আর নিঃশ্বাসের শব্দে।

তবে এই সব খবরই হচ্ছে পুরোনো। নতুন চমক হচ্ছে, এই সিনেমায় আইটেম গানে দেখা মিলবে অভিনেত্রী নুসরাত ফারিয়ার। 


ইতিমধ্যেই গানটির শুটিং সম্পন্ন হয়েছে। নুসরাত ফারিয়ার পারফর্মে এই গানটির নাম ‘কলিজা আর জান’। আরাফাত মহসীন নিধির সুর-সংগীতে এই গানটিতে কণ্ঠ দিয়েছেন কণা। 


প্রসঙ্গত, জমকালো আয়োজনে ফেব্রুয়ারির শেষদিনে হয়েছিল ‘সুড়ঙ্গ’ সিনেমার মহরত। মার্চের প্রথম সপ্তাহেই শুরু হওয়া এই সিনেমার শ্যুটিং চলেছে কয়েক লটে। সিলেটের সুনামগঞ্জের দুর্গম এলাকা, চট্টগ্রামের বিভিন্ন এলাকাসহ ঢাকার অনেক স্থানেই শ্যুটিং হয়েছে সিনেমাটির।

রায়হান রাফি পরিচালিত এ সিনেমাটিতে আফরান নিশোর সঙ্গে জুতি বেঁধেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। নাজিম উদ দৌলার গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।

এমআইসি