পরীমণির বিছানা-বালিশে রক্ত, করবেন সংবাদ সম্মেলন

বিনোদন ডেস্ক জানুয়ারি ১, ২০২৩, ০২:২১ পিএম
ফাইল ছবি

ঢাকাঃ ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি ২০২২ সালের শেষ দিনে ফেসবুকে এক স্ট্যাটাসে ইঙ্গিত দিয়েছেন যে, স্বামী রাজের সঙ্গে তার সংসারের ইতি টানছেন। পাশাপাশি শনিবার (৩১ ডিসেম্বর) তিনি গণমাধ্যমকে আরও জানান, খুব শিগগির রাজকে ডিভোর্স লেটার দেবেন।

কিন্তু শনিবার দিনগত রাতে পরী জানিয়েছিলেন স্বস্তির সংবাদ। তিনি মান-অভিমান ভুলে আবারও রাজের সঙ্গে আছেন বলেই প্রকাশ করেন।

কিন্তু এর কয়েক ঘণ্টা পরই ফেসবুকে তিনি নতুন একটি পোস্ট দেন। এর সঙ্গে দুটি ছবিও শেয়ার করেছেন পরী। এ ছবিতে দেখা যায়, পরীর বাসার বিছানা ও বালিশ রক্তমাখা অবস্থায়। পরীমিন ছবি দুটি পোস্ট করে লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং....’

আজ (১ জানুয়ারি) সকাল ৬টায় পরীমণির পোস্ট করা ছবি দুটি নতুন করে নতুন জটিলতার আভাস দিচ্ছে বলে মনে হচ্ছে। কী হয়েছে পরীর? তার ভক্ত-অনুরাগীরা জানতে চাইছেন। স্বামী রাজের সঙ্গে আবার কোনো ঝামেলায় জড়িয়েছেন তিনি? এ কারণেই কী মারামারির ঘটনা ঘটেছে? না অন্যকিছু? পরী তার স্ট্যাটাসে সংবাদ সম্মেলনের কথা বললেও কখন সংবাদ সম্মেলন হবে সে বিষয়েও কিছু বিস্তারিত পরিষ্কার করেননি।

এর আগে শুক্রবার দিবাগত রাতে পরীমণি ফেসবুকে স্ট্যাটাস দেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে।’

গত বছরের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমণি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। চলতি বছরের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।

বুইউ