কথা রাখলেন পরী, গায়ে জড়ালেন ব্রাজিলের জার্সি

বিনোদন ডেস্ক ডিসেম্বর ১৪, ২০২২, ১২:২৮ পিএম

ঢাকাঃ ‘কাতার বিশ্বকাপ ফুটবল-২০২২’এর প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা। এ জয়ের সুবাদে পৌঁছে গেছে স্বপ্নের ফাইনালে। ব্যাপারটিতে বেশ উচ্ছ্বসিত ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি।

আগেই জানা গিয়েছিল লাতিন আমেরিকার ফুটবল পরাশক্তি আর্জেন্টিনার বড়সড় ভক্ত পরী। অন্যদিকে পরী-বর রাজ সমর্থন করেন ব্রাজিলকে। কোয়াটার ফাইনালে ক্রোয়েশিয়ার সঙ্গে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে যায় রাজের ব্রাজিল। অপরদিকে একই রাতে নেদারল্যান্ডসের বিপক্ষে জিতে সেমিতে পৌঁছে যায় পরীর আর্জেন্টিনা। সেদিনই পরী ঘোষণা দেন, ‘আজকে আর্জেন্টিনা জিতে গেলে আমি রাজের জন্যে ৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরব, প্রমিস’।

প্রতিশ্রুতি রাখলেন পরীমনি। বুধবার (১৪ ডিসেম্বর) সকালে ব্রাজিলের জার্সি গায়ে আয়নার সামনে তোলা একটি সেলফি প্রকাশ করেন তিনি। রাজও ছিলেন ছবিতে।

ক্যাপশনে লেখেন, ‘বলেছিলাম আর্জেন্টিনা জিতে গেলে আমি ব্রাজিল সাপোর্টার রাজের জন্যে সাত দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরব। এই যে ডে ওয়ান! রাজ ভালো থাইক্কো।’

এর আগে ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ জেতার পর উচ্ছ্বসিত পরী তার ফেসবুক ওয়ালে লেখেন, ‘হ্যাঁ এটা একেবারেই চমৎকার।’ বোঝাই যাচ্ছে হাওয়ায় ভাসছেন পরীমনি। স্বামীর সঙ্গে খুনসুটিতে ভালোই কাটছে তাদের দাম্পত্য জীবন।  বিশেষ করে তিনি আর্জেন্টিনা দলের কঠিন সমর্থক। বিশেষ করে লিওনেল মেসির জন্য পাগল তিনি। সেকারণে এই দলটির খেলার সময় সামাজিক মাধ্যমে আকাশি-সাদা জার্সি গায়ে জড়িয়ে তোলা ছবি প্রকাশ করেন। আবার কখনও কখনও মেসিকে পাঠান উড়ন্ত চুমু।

বুইউ